1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কোরআন শরীফ অবমাননায় কথিত পীর আটক - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

কোরআন শরীফ অবমাননায় কথিত পীর আটক

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সিগঞ্জের সিরাজদিখানে উপজেলায় পবিত্র কোরআন শরীফকে অবমাননা করায় শাহাজাদা নামের এক কথিত পীরকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকাল দিকে সিরাজদিখান বাজারে এঘটনা ঘটে। এঘটনায় স্থানীয় বাজারের দোকানদার মো.আব্দুল্লাহ আল মামুন থানায় অভিযোগ দায়ের করেছে। আটককৃত শাহাজাদার বাড়ি উপজেলার রশনিয়া আবিরপাড়া।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজদিখান থানা সংলগ্ন বাজারের মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডার দোকানে বসে কথিত পীর পীর শাহজাদা পবিত্র কোরআন শরীফ থেকে সে বেশি জানে দাবি করে। এসময় কোরআন কে ছুড়ে মেরে আবার তুলে ছুড়ে মারছিলো। উচ্চস্বর কোরআন শরীফে ভূল আছে বলে ব্যাখ্যা দিচ্ছিলো।

 

এদৃশ্য দেখলে দোকানে আসা ক্রেতা ও স্থানীয়রা তাকে ধরে থানায় নিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। দোকান মালিক গোপি ঘোষ শাহজাদাকে তার পীর বলে মানুষজনের সাথে বাকবিতন্ডা জড়ায়।

 

প্রত্যক্ষদর্শী ও থানায় অভিযোগকারী মো.আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি দোকানের পাশ দিয়ে যাওয়ার সময় দেখি আমাদের পবিত্র কোরআন শরীফ কে অবমাননা করছে এই শাহজাদা। তখন দোকানে থাকা মানুষজন নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যাই। আমি থানায় একটি অভিযোগ দায়ের করি। শাহজাদা এটা ঠিক করেনি এবং যেহেতু আমাদের পবিত্র গ্রন্থ পবিত্র কোরআন সে ক্ষেত্রে এই অবমাননা করা মোটেও ঠিক হয়নি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবি জানাচ্ছি।

 

এবিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুমন দেব বাংলা টাইমসকে জানান, কোরআন শরীফকে অবমানা করায় স্থানীয়দের মাধ্যমে একজনে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ পেয়েছি, মামলার পক্রিয়াধীন। পীর বা যেই হউক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট