1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোনারগাঁয়ে অপহরণ, মহাখালীতে শিশু উদ্ধার - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

সোনারগাঁয়ে অপহরণ, মহাখালীতে শিশু উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে অপহৃত জাফনাথ সাঈদা জবা নামের শিশুকে অপহরণের ৭ ঘণ্টা পর ঢাকার মহাখালী ফ্লাইওভার ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত (১২ সেপ্টেম্বর) দেড়টায় তাকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণকারী কাজের মেয়ে শারমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

সোনারগাঁয়ের মোগরাপাড়া বাজার এলাকায় তাদের ভাড়া বাসা থেকে জবাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় রাতে অপহৃত শিশু জবার বাবা জহিরুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছেন। সোমবার সকালে অপহরণকারী শারমিনকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

 

জানা যায়, জবার মা উম্মে সালমা ২৪ তম বিসিএস (শিক্ষা) ক্যাডারে নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজে কর্মরত রয়েছেন। বাবা জহিরুল ইসলাম নারায়ণগঞ্জ আদালতের আইনজীবী। দুজনেই কর্মজীবী হওয়ার কারণে জবাকে দেখাশোনার জন্য ২৫-২৬ দিন আগে লালমনিরহাট থেকে শারমিন নামের এক কাজের মেয়েকে মোগরাপাড়ার ভাড়া বাসায় নিয়ে আসেন।

 

রোববার বেলা সাড়ে ৪টার দিকে কাজের মেয়ে শারমিন কৌশলে জবাকে বাড়ি থেকে পালিয়ে যায়। জবাকে দীর্ঘ সময় দেখতে না পেয়ে বিষয়টি জবার মায়ের সন্দেহ হয়। তিনি বাসার আশপাশে জবাকে খুঁজে না পেয়ে জবার বাবাকে বিষয়টি জানান। পরে তারা জবাকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে বিষয়টি তারা সোনারগাঁ থানা পুলিশকে জানান।

 

জিজ্ঞাসাবাদের জন্য শারমিনের মাকে রূপগঞ্জের তারাবো বিশ্বরোড এলাকা থেকে আটক করে পুলিশ। তার মায়ের দেওয়া তথ্যের ভিত্তিতে তেজগাঁও সাততলা বস্তি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে না পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে মহাখালী ফ্লাইওভার ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশু জবাকে উদ্ধার ও অপহরণকারী শারমিনকে গ্রেপ্তার করা হয়।

 

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম বাংলা টাইমসকে বলেন, অপহৃত শিশুকে ৭ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে। অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট