1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

‘সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না’

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না’ ভারত সরকার এমন কথা দিয়েছে। ভারত সরকার এই প্রতিশ্রুতি রক্ষা করবে।

 

সোমবার )১৩ সেপ্টেম্বর) সকালে নিজ বাসভবনে এসব কথা বলেন।

 

তিনি বলেন, বিএনপি ভুলে গেছে- বাংলাদেশ ও ভারতের মধ্যে দীর্ঘদিনের সীমান্ত সমস্যার সমাধান হয়েছে শেখ হাসিনার হাত ধরেই।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মুখে ভারত বিরোধিতার ফেনা তুললেও দেশটির সাথে নতজানু অবস্থান নিয়েছিল তারাই,যা তাদের সময়কালে দেশবাসী দেখেছে।

 

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, সীমান্ত সমস্যাকে জিইয়ে রেখে যারা রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করেছিলেন, যারা ভারত সফরে গিয়ে পানি সমস্যা নিয়ে কথা বলতে ভুলেই গিয়েছিলেন, ভারতে সরকার পরিবর্তনের পর যারা ভারতীয় দূতাবাসের বন্ধ দরজায় ফুল আর মিষ্টি নিয়ে অপেক্ষায় ছিলেন, তার চেয়ে নতজানু নীতি আর কী হতে পারে?

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরাসরি রাজনীতিতে না এলেও বড় বোন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সার্বক্ষণিক অনুপ্রেরণা হয়ে আছেন এ নির্মোহ এবং জনহিতৈষী ব্যক্তিত্ব।

 

তিনি বলেন, সাদামাটা জীবন-যাপনে অভ্যস্ত শেখ রেহেনা লন্ডনে মেট্রো ও বাসে যাতায়াত করেন। চাকরি আর পরিশ্রম করেই সন্তানদের মানুষ করেছেন তিনি।

 

তিনি আরও বলেন, রত্নাগর্ভা মা শেখ রেহেনার বড় ছেলে রেদোয়ান মুজিব সিদ্দিক ববি একটি আন্তর্জাতিক সংস্থায় কাজ করেন এবং কনিষ্ঠ কন্যা আজমিকা সিদ্দিক রুপন্তি লন্ডনে Global Risk Analyser হিসেবেও কাজ করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট