1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মাধবপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

মাধবপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

হবিগঞ্জের মাধবপুরে ব্যাটারিচালিত অটোরিকশা গ্যারেজে তড়িতাহত হয়ে মো.সুজন মিয়া(৩০) ও সাহেদ মিয়া(৪০) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে মাধবপুর পৌরসভার সুশান সিএনজি স্টেশনের বিপরীত দিক একটি অটোরিকশা গ্যারেজে এ ঘটনা ঘটে।

 

নিহত মো. সুজন মিয়া আন্দিউরা ইউনিয়নের বাড়াচান্দুরা গ্রামের সাদেক মিয়ার পুত্র এবং সাহেদ মিয়া বুল্লা ইউনিয়নের চানখাবুল্লা গ্রামের মৃত কালা মিয়ার পুত্র।

 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সোমবার সকালে চার্জে দেওয়া অটোরিকশা গ্যারেজ থেকে বের করার সময় সাহেদ মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাকে বাঁচাতে গিয়ে অটোরিকশা গ্যারেজের মালিক মো. সুজন মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলা টাইমসকে বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করছে। ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে ও অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট