1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

চিলমারী উপজেলা পরিষদ উপ-নির্বাচন ২০ সেপ্টেম্বর

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা ভাইরাসের কারণে স্থগিত থাকা চিলমারী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠানের নতুন তারিখ ২০ সেপ্টেম্বর ঘোষণা করা হয়েছে। জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মো. জাহাঙ্গীর রাকিব বিষয়টি নিশ্চিত করেন।

 

উপ-নির্বাচনকে ঘিরে মোট ৪ প্রার্থী প্রতিদ্বন্দীতা করলেও আলোচনায় রয়েছেন ৩ জন। প্রার্থীদের মধ্যে জাহিদ আনোয়ার পলাশ প্রতিদ্বন্দীতা করছেন নলকুপ প্রতীকে, সোহেল রানা সাদ্দাম মাইক মার্কা, নুরুজ্জামান আজাদ জামান চশমা ও মো. আব্দুল মোনায়েম তালা মার্কা নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন।

 

উপজেলা নির্বাচন কার্যালয় জানায়, চিলমারী উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৪৭ হাজার ৯০২ জন পুরুষ, ৫০ হাজার ৭২৩ জন মহিলা ভোটার ৪৫ টি ভোট কেন্দ্রের ২৬৬টি ভোট কক্ষে তাদের ভোটাধিকার প্রদান করবেন।

 

এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মো. জাহাঙ্গীর রাকিব বাংলা টাইমসকে বলেন, নির্বাচন কমিশন সচিবলায়ের ঘোষিত তারিখ অনুযায়ী আগামী ২০ সেপ্টেম্বর (সোমবার) চিলমারী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। যাতে ভোটাররা স্বাস্থ্যবিধি মেনে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।

 

উল্লেখ্য, চলতি বছরের ৭ জানুয়ারী চিলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সরকার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে ভাইস চেয়ারম্যানের আসনটি শুন্য ঘোষণা করে উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফশিল মোতাবেক ভোট গ্রহণ করার কথা ছিল গত ১১ এপ্রিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে ভোট স্থগিত করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট