1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
খালে নেমে তিন কিশোরীর মৃত্যু, নিখোঁজ এক - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন

খালে নেমে তিন কিশোরীর মৃত্যু, নিখোঁজ এক

গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাজীপুরে লবন্দহ খালে গোসল করতে নেমে তিন কিশোরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক কিশোরী নিখোঁজ রয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর উত্তর পানশাইল এলাকা থেকে দুই কিশোরীর মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এর আগে স্থানীয়রা এক কিশোরীর মরদেহ উদ্ধার করেন।

 

নিহতরা হচ্ছে ওই এলাকার হায়েত আলীর মেয়ে ও পাইনশাইল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪), ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ও স্থানীয় মঞ্জুর আলমের মেয়ে মায়া আক্তার (১৫) এবং স্থানীয় পানশাইল উত্তরপাড়া এলাকার মো. সোলায়মান মিয়ার বড় মেয়ে ও ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার রিচি (১৪)। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে সাদিয়া আক্তার রিচির ছোট বোন ও শম্পা মডেল স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী রিয়া আক্তার (১০)।

 

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পারিচালক মো. আব্দুল হামিদ মিয়া জানান, লবন্দহ খালে অথৈই পানি। প্রতিদিনই সেখানে শিশু-কিশোররা গোসল করতে নামে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রিচি, রিয়া, আইরিন ও মায়াসহ পাঁচ-ছয়জন শিশু-কিশোরী গোসল করতে নামে। এক পর্যায়ে ওই চারজন পানিতে তলিয়ে যায়। খালপাড়ে থাকা অন্যরা চিৎকার শুরু করলে স্থানীয়রা তাদের উদ্ধারের চেষ্টা করে। সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

 

খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি শুরু করে। বিকেল সোয়া ৪টার দিকে খাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে একজন। এখনো একজনকে উদ্ধার করা যায়নি। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট