1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, একজন গ্রেফতার - বাংলা টাইমস
রবিবার, ২৬ জুন ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর শ্যামলীতে রাজ ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে সংঘটিত ক্লু-লেস হত্যাকান্ডের রহস্য উদঘাটিত হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

 

গ্রেফতারকৃতের নাম- মো. খোকন ভূঁইয়া। গ্রেফতারকৃত ব্যক্তি ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।

 

গত ৭ সেপ্টেম্বর বিকাল ৪টার দিকে সংঘটিত হত্যাকান্ডের ভিকটিম মোছা. আসমা ওরফে লিমা বেগম ওরফে কবিতা ফার্মগেট যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। রাত ১০টা পর্যন্ত ভিকটিমের সাথে তার স্বামীর কথা হয়। পরবর্তীতে ভিকটিমের স্বামী তার স্ত্রীর নাম্বার বন্ধ পায় এবং খোঁজ খবর নিয়ে জানতে পারে তার স্ত্রীর (ভিকটিম) লাশ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে আছে। হাসপাতালে গিয়ে সে তার স্ত্রীর লাশ শনাক্ত করে।

 

এরপর তিনি জানতে পারেন তার স্ত্রীর লাশ শেরেবাংলা নগর থানার পুলিশ গত ৮ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টার দিকে শ্যামলী এলাকায় অবস্থিত রাজ ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে উদ্ধার করে। ভিকটিমকে হোটেলের একটি কক্ষে খাটের সাথে ওড়না দিয়ে হাত বেধে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

 

এরপর, ভিকটিমের স্বামী নিজে বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর, ২০২১ শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলার রহস্য উদঘাটনে মাঠে নামে গোয়েন্দা তেজগাঁও বিভাগের তেজগাঁ জোনাল টিম।

 

তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদত হোসেন সূমা বলেন, প্রথমেই আমরা ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করি। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে সম্পৃক্ত ব্যক্তিকে শনাক্ত করা হয়। এরই ধারাবাহিকতায় গত ১২ বিকাল ৬ টায় ক্যান্টনমেন্ট থানার মাটিকাটা এলাকা থেকে ঘটনার সাথে জড়িত অভিযুক্ত মো. খোকন ভূঁইয়া কে গ্রেফতার করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট