1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বছিলায় ৫০ কেজি গাঁজাসহ মাদককারবারী গ্রেফতার - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৩০ অপরাহ্ন

বছিলায় ৫০ কেজি গাঁজাসহ মাদককারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর মোহাম্মদপুর থেকে ৫০ কেজি গাঁজাসহ এক মাদককারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতের নাম মো. মামুন খান।

 

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে মোহাম্মদপুর থানার বছিলা রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা গুলশান জোনাল টিম।

 

গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব জানান, কতিপয় মাদককারবারী ব্রাহ্মণবাড়িয়া থেকে মাইক্রোবাসযোগে গাঁজা নিয়ে ঢাকা হয়ে দিনাজপুরের উদ্দেশে যাবে এমন তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার বছিলা রোড, তিন রাস্তার মোড় এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের একটি টিম। বিকাল সোয়া ৪টার দিকে বছিলা তিন রাস্তার মোড় এলাকার জালাল টেলিকমের সামনে গাঁজা বহনকারী প্রাইভেটকারটি পৌঁছালে ব্যিারিকেডের মাধ্যমে প্রাইভেটকারটি থামানোর চেষ্টা করে গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে মামুনকে প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে প্রাইভেটকারটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

 

এ ঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় মামলা রুজু হয়েছে।

 

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান, বিপিএম, পিপিএম এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কামরুজ্জামান সরদার এর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (টিম লিডার) মাহবুবুল হক সজীব এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট