1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ - বাংলা টাইমস
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ

বান্দরবান প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সারাদেশের মতো বান্দরবানে স্কুল ও কলেজ খুলেছে। সকালেই পরিপাটি স্কুল পোষাক পরা শিশুদের পদচারণায় মুখর হয়ে উঠে বিদ্যালয় প্রাঙ্গন। বিদ্যালয়ের প্রধান ফটকে শিক্ষকেরা দাঁড়িয়ে ফুল, মাক্স আর চকলেট দিয়ে অভ্যর্থনা জানায় শিক্ষার্থীদের।

 

বিদ্যালয়ে প্রবেশের মুখে নতুন আমেজে বাজতে থাকে বাদ্যযন্ত্র। বিদ্যালয়গুলো সেজেছে নতুন সাজে । এদিকে দীর্ঘদিন পরে সহপাঠীদের পেয়ে আর বিদ্যালয় প্রাঙ্গনে জড়ো হয়ে খুশি শিক্ষার্থীরা।

 

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এর শিক্ষার্থী নুসরাত বলেন,দীর্ঘদিন বিদ্যালয় বন্ধ থাকায় আমরা অনেক কিছুই মিস করেছি আজ আবার বিদ্যালয় খুলেছে আমাদের ভালো লাগছে।

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এর শিক্ষার্থী রাইসা বলেন,আমরা আজ সত্যিই আনন্দিত,করোনায় আমাদের লেখাপড়া অনেক পিছনে গেলে ও আজ থেকে নতুন উদ্যামে আগের চেয়ে বেশি পরিশ্রমী করে পড়ালেখা শুরু করবো।

 

শিক্ষা প্রতিষ্ঠানে প্রবেশমুখে বিদ্যালয়ের কর্মচারীরা থার্মাল স্ক্যানার দিয়ে শিশুদের তাপমাত্রা পরীক্ষা করছে, আর হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করে মুখে মাস্ক ব্যবহার নিশ্চিতের মাধ্যমে শ্রেণীকক্ষে প্রবেশের ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ। সরকারের দেয়া নির্দেশনাবলী যথাযথ প্রতিপালন করে শিক্ষাপ্রতিষ্টান পরিচালনার করার আশাবাদও ব্যক্ত করেছেন শিক্ষকেরা।

 

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এর অধ্যক্ষ লে.কর্ণেল সিরাজুল ইসলাম উকিল (পিএইচডি,এইসি) জানান,সরকারীভাবে আমাদের শিক্ষাপ্রতিষ্টান খোলার বিষয়ে যে নির্দেশনা দেয়া হয়েছে আমরা তা মেনে চলবো এবং শিক্ষাপ্রতিষ্টানে আগত ছাত্র-ছাত্রী,শিক্ষক-শিক্ষীকা ও অভিভাবকদের আরো সচেতন হয়ে এই করোনা মোকাবেলায় ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট