1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দাঁড়িয়ে থাকা রিকশাকে চাপা দিল ট্রাক, নিহত ৩ - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

দাঁড়িয়ে থাকা রিকশাকে চাপা দিল ট্রাক, নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতিতে ট্রাকচাপায় ৩ রিকশার যাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৬টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি সাহেব বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

 

এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

 

নিহতরা হলেন- রিকশা চালক জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নেরর কালাকচুয়ার ইসমাঈল হোসেন সাগর( ৩০), রিকশার যাত্রী সিলেট মৌলভী বাজার জুড়ী এলাকার আব্দুস সালাম এর ছেলে আব্দুল আহাদ(২৯) নিহত রিক্সাযাত্রী অপর যাত্রী একই এলাকার রজব আলীর ছেলে মো. ইুসুফ(২২)।

 

বিষয়টি নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রহমান বলেন, ট্রাকটি কুমিল্লার দিকে যাচ্ছিল। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রিকশাটির যাত্রীরা ভাড়া পরিশোধ করছিলেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদের সামনে সিলেট থেকে আসা কুমিল্লা মুখি পাথর বোঝাই একটি ট্রাক একইমুখী একটি রিকশাকে চাপা দেয়। ট্রাকের চাপায় রিক্সা চালক ও দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নামতি হাইওয়ে থানায় নিয়ে আসে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এদিকে ঘাতক ট্রাকচালক ও সহকারীসহ তিনজনকে আটক করা হয়েছে। আটকৃতরা হলেন, ট্রাক চালক বগুড়া জেলার চারমাথা এলাকার শাহেদ আলীর ছেলে মো. মিন্টু, একই এলাকার মো. হাফিজার ররহমান এর ছেলে বিল্লাল হোসেন। আবদুল আজিজ এর ছেলে মিজানুর রহমান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট