1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সড়ক দুর্ঘটনায় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত - বাংলা টাইমস
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজোয়ানউল ইসলাম রিদু (৩৮) নিহত হয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট সদর উপজেলার যাগ্রাপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে বাগেরহাট-রুপসা পুরাতন সড়কের কুলিয়াদাইড় নামক স্থানে পিছন থেকে একটি ট্রাকের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধাক্কার পরেই ট্রাকটি রাস্তার খাদে পড়ে যায়। চালক ও হেলপার তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

 

নিহত রেজোয়ানউল ইসলাম রিদু বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। সে অতন্ত্য বিনয়ী ও প্রতিভাবান ক্রিকেটার ছিলেন। বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘ দিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে সুনামের সাথে ক্রিকেট খেলেছেন রিদু। খেলা থেকে অবসর নেওয়ার পরে বাগেরহাট শহরের দশানী সার্কিট হাউস মোড়ে মুদি ব্যবসা করতেন। সেই দোকানের মালামাল ক্রয় করে ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে। তার স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।

 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কে এম আজিজুল ইসলাম বাংলা টাইমসকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। চাল ভর্তি ট্রাকটি খাদে পড়ে রয়েছে। আমরা ট্রাকটিকে জব্দ করার ব্যবস্থা করছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট