1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

রামগতিতে দুই মেয়েসহ নিখোঁজ মা

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রামগতিতে দুই মেয়ে ও তাদের মা মারজাহান বেগম গত দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। স্কুলের উদ্দেশ্যে ঘর থেকে বের হওয়ার পর এখনো পর্যন্ত তাদের খোঁজ পাচ্ছেননা পরিবার। স্ত্রী- সন্তানদের না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেও তাদের সন্ধান মিলছেনা বলে জানান দুই মেয়ের বাবা হেলাল। এতে করে পরিবারটি চরম উৎকন্ঠায় রয়েছে।

 

নিখোঁজ দুই মেয়ের একজন ৮ বছর বয়সী তার নাম সুরাইয়া জাহান সামিয়া অপরজন ৪ বছর বয়সী বিবি ফাতেমা।

 

পুলিশ জানায়, হেলালের বড় মেয়ে সামিয়া রামদয়াল বাজার আইডিয়াল প্রি-ক্যাডেট একাডেমির ছাত্রী। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সামিয়ার পরীক্ষা ছিল। সকাল ৯টার দিকে সামিয়া ও ছোট মেয়ে ফাতেমাকে নিয়ে তাদের মা মারজাহান স্কুলের উদ্দেশে ঘর থেকে বের হয়। কিন্তু সকাল ১০টায় হেলালকে স্কুলের শিক্ষক শিলা আক্তার ফোন দিয়ে জানান, সামিয়া স্কুলে পরীক্ষা দিতে যায়নি।

 

এরপর তিনি বিভিন্ন স্থানে স্ত্রী-সন্তানদের খুঁজতে বের হন। কিন্তু আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য সবখানে তাদের খুঁজে পাননি। পরে তিনি ওই দিন রাতে রামগতি থানায় নিখোঁজ ডায়েরি (জিডি) করেন।

 

এ ব্যাপারে মো. হেলাল চরমর উৎকন্ঠায় রয়েছেন জানিয়ে বলেন, বড় মেয়ে সামিয়া ও ছোট মেয়ে ফাতেমাকে নিয়ে আমার স্ত্রী মারজাহান স্কুলে যাওয়ার জন্য বের হয়। পরে খবর পাই তারা স্কুলে যায়নি। সম্ভাব্য স্থানে খুঁজেও তাদের পাইনি।

 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বাংলা টাইমসকে বলেন, থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। নিখোঁজের ঘটিনাটি বিভিন্ন থানায় জানানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট