1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রামগঞ্জে রশি ছিঁড়ে মাটিতে পড়ে শ্রমিকের মৃত্যু - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন

রামগঞ্জে রশি ছিঁড়ে মাটিতে পড়ে শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জেলার রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের টিউরি গ্রামে গভীর নলকূপ (ডিপ টিউবওয়েল) স্থাপন করতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম মো. রিপন হোসেন (৩৫)। তার বাড়ী নোয়াখালীর সূবর্ণচর গ্রামে।

 

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টায় টিউরি গ্রামের দক্ষিণ টিউরি বড় মিঝি বাড়ীতে এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে টিউরি গ্রামের দক্ষিণ টিউরি বড় মিঝি বাড়ীতে সরকারীভাবে গভীর নলকূপ স্থাপন শুরু করে ঠিকাদার আমজাদ হোসেনের লোকজন।

 

গভীর নলকূপ স্থাপনের সময় রশি ছিঁড়ে (বাঁশ ও লোহার তৈরি) মাঁচা থেকে শ্রমিক রিপন হোসেন, মো. হোসেন ও আমির হোসেনসহ ৫ জন নিচে পড়ে যান। মারাত্মক আহত হন রিপন হোসেন। বাড়ীর লোকজন স্থানীয় মারাত্মক আহত শ্রমিক রিপন হোসেনকে হসপিটালে নেয়ার আগেই মারা যান বলে জানান অন্য শ্রমিকরা।

 

নাম প্রকাশে অনিচ্ছুক একজন শ্রমিক জানান, আমরা ঐ বাড়ীতে গত দুইদিন কাজ করে আসছি। ঠিকাদারকে বার বার টিউবওয়েলের পাইপ টানার পুরাতন রশিটি পাল্টানোর জন্য বলা হলেও তিনি আমাদের কথায় কর্ণপাত করেননি। আজ পুরাতন রশি টেনে কাজ করতে গিয়ে রশি ছিঁড়ে মাঁচার উপর থেকে নিছে পড়ে গিয়ে রিপন হোসেন ঘটনাস্থলেই মারা যান।

 

এ ব্যপারে ঠিকাদার আমজাদ হোসেন জানান, এটা একটা দূর্ঘটনা। আমি আমার প্রতিনিধিকে বিষয়টি দেখার জন্য বলেছি। খবর পেয়ে দুপুর আড়াইটায় রামগঞ্জ থানার উপ পরিদর্শক মোঃ মোশাররফ হোসেন ঘটনাস্থল থেকে রিপন হোসেনের মৃতদেহ উদ্ধার করে রামগঞ্জ থানায় নিয়ে আসেন।

 

রামগঞ্জ থানার উপ পরিদর্শক মো. মোশাররফ হোসেন বাংলা টাইমসকে জানান, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হসপিটাল মর্গে প্রেরণ করেছি। আর এ ঘটনায় কয়েকজন শ্রমিক ও বাড়ীর লোকজনের সাথে কথা বলেছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট