1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বদরগঞ্জে মেয়ের বিয়েতে মৃত্যুরকোলে বাবা - বাংলা টাইমস
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৫০ অপরাহ্ন

বদরগঞ্জে মেয়ের বিয়েতে মৃত্যুরকোলে বাবা

বি. আই. বাধন, বদরগঞ্জ (রংপুর)
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরের বদরগঞ্জে মেয়ের বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আতিয়ার রহমান নামে (৪৬) নামে কনের বাবার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে দূর্ঘটনাটি ঘটে উপজেলার কালুপাড়া ইউনিয়নের উত্তর কালুপাড়া গ্রামে।

 

জানা যায়, শুক্রবার রাতে কালুপাড়া ইউনিয়নে আব্দুল গফফার ওরফে নামাজী মিয়ার নাতনী কনে আইরিন নাহারের সঙ্গে উপজেলার দামোদরপুর ইউনিয়নের প্রামাণিকপাড়ার সাজ্জাদ মিয়ার ছেলে বর রায়হানুর রহমানের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। বিয়ে শেষে বরযাত্রীদের মধ্যে মিষ্টি বিতরণের সময় কনের বাবা আতিয়ার রহমান একটি প্যাডেল স্টান্ডফ্যান হাত দিয়ে সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে তিনি গুরুতর আহত হয়ে পড়েন।

 

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। এতে বিয়ে বাড়িতে শোকের ছাড়া নেমে আসে। নিহত আতিয়ার রহমানের বাড়ি দামোদরপুর ইউনিয়নের প্রামাণিকপাড়া। তার বাবার নাম তবারক হোসেন। তার শ^শুর আব্দুল গফফারের বাড়িতে মেয়ে আইরিন নাহারের ওই বিয়ের আয়োজন করা হয়েছিল।

 

এলাকাবাসী মোকছেদুল হক বলেন, ঘটনাটি মর্মান্তিক। দুইটি তার ছিদ্র হয়ে স্টান্ডফ্যানটি কারেন্ট হয়েছিল। কনের বাবা বুঝতে পারেনি। হাত দিয়ে সরাতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। পরে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

 

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, স্বজনদের কারো প্রতি কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিরবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট