1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
খোলামেলা ছবিতে ‘অশালীন’ মন্তব্যে ভাসছেন কৌশানি - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন

খোলামেলা ছবিতে ‘অশালীন’ মন্তব্যে ভাসছেন কৌশানি

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

টালিউডের এই প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় শৈলী আর সৌন্দর্য নজর কেড়েছে ভক্তদের। সিনেমায় যেমন মিষ্টি কৌশানি বাস্তবেও তেমনি ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার খোলামেলা ছবি পোষ্ট করে সমালোচনার মুখে পড়েছেন তরুণ প্রজন্মের নায়িকা কৌশানি। কারও তোয়াক্কা না করেই নিজের খোলামেলা বোল্ড ছবি শেয়ার করেছেন তিনি। আর তারপর থেকেই বেশ ক’দিন চলে সেই শরীরী আবেদন ভরা ছবি নিয়ে আলোচনা-সামলোচনা। কটাক্ষের মুখেও পড়েছেন তিনি।

এমন পরিস্থিতির মুখোমুখি হতে হল কৌশানিকে। সম্প্রতি কৌশানি তার নিজের ফেসবুক পেজে দুটি খোলামেলা ছবি শেয়ার করেছেন। আপলোড করা সেই ছবিতে কৌশানিকে দেখা গেছে ঝলমলে পোশাকে। তবে পোশোকের চেয়ে ভক্তদের নজর কেড়েছে তার অন্তর্বাস এবং বক্ষ বিভাজিকা।

 

অনেকেই ছবির নিচে নানা রকমের বাজে মন্তব্য করেছেন। ‘অশালীন’ সব মন্তব্যে ভরে গেছে তার কমেন্ট বক্স। এক অনুসারী লিখেছেন, ‘দ্বিতীয় সানি লিওন’। আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘নির্বাচনের মাঠে সবটা খুলে দিলে অবশ্যই জয়ী হবার চান্স আছে’। কেউ আবার পরামর্শ দিয়ে লিখেছেন, ‘এইসব ছবি দিও না। তোমারটা দেখে আরও ১০ জন মেয়ে খারাপ হবে’।

 

অবশ্য এরকম মন্তব্য অহরহ পান কৌশানি। তাই এসবে পাত্তা দেন না তিনি। বরং নিজের মতো করে ক্যামেরাবন্দি হন আর শেয়ার করেন অন্তর্জালে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট