1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আ. লীগ নেতা গ্রেপ্তার - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আ. লীগ নেতা গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
মনোরঞ্জন শীল নকুল

মানিকগঞ্জের শিবালয়ে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে তাকে শিবালয় নতুন পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নকুল ওই এলাকার নতুন পাড়ার মৃত মঙ্গল চন্দ্র শীলের পুত্র।

 

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ কবীর বাংলা টাইমসকে জানান, মনোরঞ্জন শীল নকুল কয়েকদিন আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহন হন। প্রতিবেশী অসহায় এক কলেজছাত্রী প্রতিদিন তিনশত টাকার বিনিময়ে তার হাত ম্যাসেজ করে দিতেন। প্রতিদিনের মত গত বৃহস্পতিবার দুপুরে হাত মেসেজ করে দিতে গেলে নকুল জোড় করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানগুলোতে হাত দেয় এবং ধর্ষণ চেষ্টা চালায়। এসময় কলেজছাত্রীর আত্মচিৎকারে বাড়িতে অন্য ঘরে থাকা তার স্ত্রী এগিয়ে আসলে তাকে ছেড়ে দেয়।

 

ভুক্তভোগীর মা বলেন, এ ঘটনার পর নকুল আমাদের পাঁচ হাজার টাকা দিয়ে কাউকে কিছু না বলতে নিষেধ করেন। কাউকে কিছু বললে কিংবা পুলিশকে জানালে সমস্যা হবে বলে হুমকি-ধমকি দেয়। ইতিপূর্বে আমাকেও কু-প্রস্তাব দিয়েছিল। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

 

এ ব্যাপারে মেয়েটি বাদী হয়ে শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

 

এ ব্যাপারে শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস জানান, মনোরঞ্জন শীল নকুল দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট