1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কেরাণীগঞ্জে ১৯ হাজার ইয়াবাসহ ৫ কারবারী গ্রেফতার - বাংলা টাইমস
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:০৬ অপরাহ্ন

কেরাণীগঞ্জে ১৯ হাজার ইয়াবাসহ ৫ কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার বন্দডাকপাড়া এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ১০ হাজার ২০ পিচ ইয়াবাসহ এক মাদককারবারীকে গ্রেফতার করেছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে পৌনে ৫টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত মাদককারবারীর নাম মো. নাসির উদ্দিন (২৮)। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৯ হাজার ৬২৫ পিচ ইয়াবাসহ এক মাদককারবারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদককারবারীর নাম মো. মফিজুল ইসলাম ওরফে কুট্টি (২৮) । এসময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৬২০ টাকা উদ্ধার করা হয়।

 

এছাড়া বৃহস্পতিবার রাত ৮টা থেকে পৌনে ৯টা পর্যন্ত র‌্যাব- ১০ এর অপর একটি দল ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন ব্রাহ্মনকেত্তা কালিন্দি ইউনিয়ন দেউশোর প্রজেক্টের গলি এলাকা থেকে করে ৭২০ ক্যান বিয়ার, ৪ লিটার বিদেশী মদসহ ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নাম- মো. হাসান আলী (৪৫), মো. জুয়েল (৩৫) ও মো. সগির (৩৮) । এ সময় তাদের কাছ থেকে নিকট ৩টি মোবাইল ফোন ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা পেশাদার মাদককারবারী।বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, বিদেশী মদ ও বিয়ারসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল তারা।

 

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কেরানীগঞ্জ দক্ষিণ ও মডেল থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট