1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
৪৩ এ পা রাখলেন নায়িকা পপি - বাংলা টাইমস
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন

৪৩ এ পা রাখলেন নায়িকা পপি

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি দীর্ঘদিন থেকেই অন্তরালে। কিন্তু সময় গড়িয়ে যাচ্ছে, পপির অসম্পূর্ণ বেশ কটি চলচ্চিত্রও রয়েছে। যা নিয়ে প্রযোজকেরাও চিন্তিত।

 

আজ (১০ সেপ্টেম্বর) এই চিত্রনায়িকার জন্মদিন। ১৯৭৯ সালে এই দিনে খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। পপি ৪৩ বছরে এ পা রাখলেন। পপি ছয় ভাইবোনের মধ্যে বড়। পড়াশোনা করেছেন খুলনার মুন্নুজান উচ্চ বালিকা বিদ্যালয়ে।

 

স্কুলে পড়াকালীন ১৯৯৫ সালে লাক্স আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী হিসেবে মিডিয়ায় তার অভিষেক ঘটে। চলচ্চিত্রে আসার আগে তিনি শহীদুল হক খান পরিচালিত ‘নায়ক’ নাটকে চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের বিপরীতে প্রথম অভিনয় করেন।

 

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে যাত্রা শুরুর পর এখন পর্যন্ত প্রায় দেড় শতাধিক সিনেমাতে অভিনয় করেছেন তিনি। দেখতে দেখতে চলচ্চিত্রে তার পথচলার প্রায় দুই যুগ পেরিয়ে যাচ্ছে। চলচ্চিত্রে অভিনয়ের জন্য এখন পর্যন্ত রাষ্ট্রীয় স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি তিনবার।

 

‘কুলি’ থেকে ‘সোনা বন্ধু’তে তার উপস্থিতি যেন এখনেও সেই একইরকম।শুধু চলচ্চিত্রেই নয় বিজ্ঞাপনে মডেল হিসেবে তার উপস্থিতি ছিলে একজন আকর্ষনীয় মডেল’রই মতো। ছোটপর্দায় মাঝে মাঝে যেসব নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন, সেখানেও তিনি হয়েছেন নন্দিত।

 

পপির আড়ালে চলে যাওয়ার পর মিডিয়ায় অনেক খবরই চাউর হয়েছে। গুঞ্জন উঠেছে, তিনি এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন। আবার কেউ কেউ বলেছেন, তিনি মা হতে চলেছেন। তবে তার ঘনিষ্ঠ সূত্র বলছে, মূলত পারিবারিক সম্পত্তির বিরোধের কারণে তিনি আপাতত নিজেকে আড়ালে রেখেছেন। সময় হলেই সবার সামনে আসবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট