1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার চার - বাংলা টাইমস
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার চার

শরীয়তপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মীকে গুলি, বোমা মেরে ও কুপিয়ে হত্যার অভিযোগে রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৪ জনকে গ্রেফতার করেছ ডিবি পুলিশ।

 

গত ৮ সেপ্টেম্বর বুধবার রাতে শরীয়তপুর ও ঢাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম।

 

শরীয়তপুর ডিবি পুলিশের কার্যলয় ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক জাকির হোসেন গাজী প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মী মালতকান্দি গ্রামের দলিল উদ্দিন মীর বহরের ছেলে আলমগীর হোসেন মীর বহরকে ধরে নিয়ে হত্যা করেছে।

 

এ ঘটনায় নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর প্রতিপক্ষের ৫৪ জনকে আসামী করে হত্যা মামলা করেছিলেন। সঠিক তদন্তের স্বার্থে শরীয়তপুর পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান মামলাটি ডিবি পুলিশের নিকট হস্তান্তর করে।

 

ডিবি মামলাটি হাতে নিয়ে (শরীয়তপুর জেলা ডিবি পুলিশ) আধুনিক প্রযুক্তির ব্যবহার করে ঢাকায় অভিযান চালিয়ে যাত্রাবাড়ীর মাতুয়াল থেকে রাজনগর ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন গাজীকে, রায়েরবাগ থেকে একই ইউপি’র সদস্য জয়নাল মাদবরকে গ্রেফতার করে। সেই সাথে হত্যার সাথে জড়িত সন্দেহে রাতে রাজনগর এলাকা থেকে শহীদুল ইসলাম মীর বহর ও সাজ্জাদ সরদারকে গ্রেফতার করা হয়।

 

আটকৃতদের মধ্যে শহীদুল ইসলাম মীর বহর, সাজ্জাদ সরদারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

জেলা গোয়েন্দা (ডিবি) শাখার পুলিশ পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম জানান,আধুনিক প্রযুক্তির ব্যবহার করে, ঘটনার সাথে তাদের জড়িত থাকার সত্যতা পাওয়ায়। অভিযান চালিয় ঢাকা যাত্রাবাড়ীর মাতুয়াল থেকে রাজনগর ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন গাজীকে, রায়েরবাগ থেকে একই ইউপি’র সদস্য জয়নাল মাদবরকে গ্রেফতার করা হয়। আটকৃতরা হত্যার কথা আদালতে তারা শিকার করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট