1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সুরক্ষার মাধ্যমে ক্লাস চলবে: শাহাব উদ্দিন - বাংলা টাইমস
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

সুরক্ষার মাধ্যমে ক্লাস চলবে: শাহাব উদ্দিন

মো. রুয়েল কামাল. বড়লেখা (মৌলভীবাজার)
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এম পি বলেছেন, প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রী ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্টান খোলার ঘোষণা দিয়েছেন। তবে আমদের অভিভাবক ও শিক্ষকদে খেয়াল করে ক্লাস করতে হবে যাতে কোন শিক্ষার্থী সুরক্ষা ছাড়া না থাকে।

 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে মৌলভীবাজারের বড়লেখার দক্ষিণভাগ এন সি এম উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৮৫ লক্ষ টাকা ব্যয়ে হবে এ নির্মাণ কাজে।

 

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোদাচিছর বিন আলীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা লুৎফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সুন্দর উপজেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল লতিফ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, দক্ষিণভাগ ইউনিয়নের চেয়ারম্যান আজির উদ্দিন।

 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-এন সি এম উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসুক আহমদ , দক্ষিণ ভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুব্রত দাস শিমুল, যুবলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম ছাএ নেতা মাছুম আজির।

 

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বড়লেখা উপজেলা উপসহকারি প্রকৌশলি আফজল হোসেন জানান, এ প্রকল্প বাস্তবায়ন করতে ব্যয়ে হবে ৮৫ লাখ টাকা ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট