1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রামেকের করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু - বাংলা টাইমস
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৪৮ অপরাহ্ন

রামেকের করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৮জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়েছে।

 

এর মধ্যে করোনা পজিটিভ হয়ে একজন ও উপসর্গে পাঁচজনের মৃত্যু হয়েছে। আর করোনা নেগেটিভি হয়েও দুইজনের মৃত্যু হয়েছে। এর আগের দিন ৬জনের মৃত্যু হয়েছিলো।

 

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বাংলা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর চারজন, নাটোরের একজন, নওগাঁর একজন, পাবনার একজন ও কুষ্টিয়ার একজন ছিলেন। মৃতদের মধ্যে মহিলা চারজন ও পুরুষ চারজন রয়েছেন। তাদের বয়স ১১ থেকে ৬১ মধ্যে।

 

রামেক পরিচালক আরও বলেন, গত ২৪ ঘন্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ২৮জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩জন। বর্তমানে রামেকে করোনা পজেটিভ রোগীর সংখ্যা ৫২জন। সন্দেহভাজন রোগীর সংখ্যা ৭৪জন ও করোনা নেগেটিভ ৩৩জন রোগী ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় রামেকের বিভিন্ন করোনা ইউনিটে মোট ভর্তি রোগীর সংখ্যা ১৫৯ জন।
গত ২৪ ঘণ্টায় রামেকের দুই ল্যাবে মোট ৬৪৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৫৫ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে।

 

পরিক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ১০ দশমিক ৮৩ শতাংশ, জয়পুরহাটে শনাক্তের হার ৪দশমিক ৮২ শতাংশ ও চাপাইনবাবগঞ্জে শনাক্তের হার ৪ দশমিক ৭৬ শতাংশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট