1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

জেএমবির শীর্ষ নেতা এমদাদুল ৩ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর মোহাম্মদপুরের বসিলার একটি বাসায় অভিযানে গ্রেপ্তার জেএমবির শীর্ষ নেতা এমদাদুল হক ওরফে উজ্জ্বল মাস্টাররে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

শুক্রবার (১০ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত রিমান্ডের আদেশ দেন।

 

এর আগে মোহাম্মদপুর থানার সন্ত্রাসবিরোধী আইনের মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাকিল জোয়ার্দ্দার আসামিকে আদালতে হাজির করেন। এরপর তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

 

তদন্ত কর্মকর্তা আবেদনে উল্লেখ করেন, আসামি দীর্ঘদিন ধরে জেএমবির সদস্য হিসেবে কাজ করে আসছে। যুবকদের জঙ্গী সংগঠনভুক্ত করার জন্য জিহাদি বই বিলির চেষ্টাসহ ষড়যন্ত্রপূর্বক শক্তি প্রদর্শনের মাধ্যমে সমর্থন আদায়ের জন্য দেশের জনগণ, জনমাল ও সম্পত্তির ক্ষতিসাধন ও জনমনে আতঙ্ক সৃষ্টি করার লক্ষে উগ্র সমরাস্ত্র ট্রেনিং ম্যানুয়াল ও প্রচারপত্র দখলে রেখে এবং প্রচারের মাধ্যমে যুবক যুবতীদের জঙ্গী সংগঠনের দিকে টানার চেষ্টা করছেন। এই আসামিকে নিয়ে ব্যাপক অভিযান পরিচালনা করলে আসামির কাছ থেকে সহযোগী ও পলাতক আসামিদের নাম-ঠিকানা উদ্ধার এবং অর্থ যোগানদাতাদের গ্রেফতার করা সম্ভব হবে। তাই আসামিকে রিমান্ডে নেওয়া প্রয়োজন।

 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে রাজধানীর বসিলা এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে জেএমবির একটি গ্রুপের কর্ণধার এমদাদুল হক ওরফে উজ্জ্বল মাস্টারকে গ্রেফতার করে র‍্যাব।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট