1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ৪ সদস্য গ্রেফতার - বাংলা টাইমস
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩৮ অপরাহ্ন

ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীতে বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র-গুলি, প্রাইভেটকার ও পুলিশি সরঞ্জামসহ ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ৪ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) এর গোয়েন্দা মতিঝিল বিভাগ।

 

গ্রেফতারকৃতরা হলো -মো. মামুন মন্ডল, আলী, আহম্মেদ, মো. সুমন শেখ ও আমির হোসেন। এসময় তাদের কাছ হতে ১টি প্রাইভেটকার, ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি, ১টি খেলনা পিস্তল, ১টি ডিবির জ্যাকেট, ১টি ওয়াকিটকি, প্রাইভেটকারের ভুয়া নাম্বার প্লেট ১টি ও নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

বুধবার (৮ সেপ্টেম্বর) গাবতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিম।

 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)।

 

এ সময় তিনি বলেন, গত ২৯ আগস্ট রামপুরা থানার মালিবাগ চৌধুরীপাড়া শহীদ বাকী রোডে অবস্থিত ঢাকা ব্যাংক হতে দুপর পৌনে তিনটার দিকে ভিকটিম মো. মোশারফ হোসেন ৫ লাখ টাকা উত্তোলন করে বাসায় যাওয়ার পথে একটি প্রাইভেটকার এসে পথরোধ করে জোরপূর্বক কতিপয় ব্যক্তি তাকে গাড়িতে তুলে নেয়। গাড়িতে তুলে অস্ত্রের ভয় দেখিয়ে ও শারীরিক নির্যাতন করে তার সাথে থাকা নগদ ৫ লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তারপর ঐ দিন বিকাল ৪টার দিকে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও এলাকায় ভিকটিম মোশারফকে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়। এ ঘটনায় রামপুরা থানায় গত ৩০ আগস্ট একটি মামলা রুজু হয়।

 

তিনি আরও বলেন, গোয়েন্দা মতিঝিল বিভাগ মামলাটি ছায়া তদন্ত শুরু করলে তদন্তকালে পুলিশের কাছে তথ্য আসে একটি ডাকাত দল সাভার থানা এলাকায় ডাকাতি সংঘটনের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর গাবতলী এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত সংঘবদ্ধ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

 

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা ঢাকা মহনগরীর বিভিন্ন জায়গায় ও ঢাকার আশপাশের জেলায় প্রাইভেটকারে করে ডাকাতি করে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

 

গোয়েন্দা মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব রিফাত রহমান শামীম, পিপিএম ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. রফিকুল ইসলাম এর নির্দেশনা এবং সার্বিক তত্ত্বাবধানে খিলগাঁও জোনাল টিমের টিম লিডার মো. শাহিদুর রহমান, পিপিএম এর নের্তৃত্বে উক্ত অভিযান পরিচালিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট