1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ভারতীয় দলে ফের করোনার হানা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ ম্যাচ শুক্রবার (১০ সেপ্টেম্বর)। এই ম্যাচের একদিন আগে দু:সংবাদ এল ভারতীয় শিবিরে। টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী, ক্যাপ্টেন বিরাট কোহলির ছোট্ট ভুলের মাশুল গুনতে হচ্ছে গোটা দলকে।

 

সংবাদ সংস্থা এএনআই-এর সংবাদ মতে, ভারতীয় দলের সাপোর্ট স্টাফ যোগেশ পরমার এবার করোনা পজিটিভ হয়েছে। সিরিজের শেষ ম্যাচ হবে ম্যাঞ্চেস্টারে। কিন্তু ম্যাচের আগের দিন ম্যাঞ্চেস্টারে ভারতীয় দলের ট্রেনিং সেশন বাতিল করা হয়েছে। কিছুদিন আগেই কোচ রবি শাস্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পর বোলিং ও ফিল্ডিং কোচকে আইসোলেশন-এ যাওয়ার নির্দেশ দেয় বিসিসিআই। রবি শাস্ত্রীর পর বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর ও ফিজিও নীতিন প্যাটেলের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এবার জানা যাচ্ছে ব্যাকআপ ফিজিও যোগেশ পরমারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

 

ওভাল টেস্টের সময় ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী লন্ডনে একটি বই প্রকাশ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তাঁর সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও অন্য বেশ কয়েকজন ক্রিকেটার গিয়েছিলেন সেই বই প্রকাশ অনুষ্ঠানে। যথেষ্ট ভিড়ভাট্টা ছিল সেখানে।

 

ইসিবির তরফে জানানো হয়, রবি শাস্ত্রী, বিরাট কোহলি কেউই বই প্রকাশ অনুষ্ঠানে যাওয়ার জন্য তাদের কাছে অনুমতি নেয়নি। এই ব্যাপারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ করেছিল।

 

এরপর বিসিসিআই শাস্ত্রী ও বিরাট কোহলির কাছে জবাব চায়। ভারতীয় বোর্ডের তরফে ইসিবিকে জানানো হয়, এমন ভুল আর ভবিষ্যতে হবে না। করোনা আবহের মধ্যে টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে রয়েছে ভারতীয় দল। ক্রিকেটারদের স্বাস্থ্যরক্ষায় সবরকম ব্যবস্থা করেছে বিসিসিআই। তবুও রবি শাস্ত্রীর ছোট্ট একটা ভুলের মাশুল গুনতে হচ্ছে এখন গোটা দলকে।

 

এই সময়ে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ উত্তেজক জায়গায় দাঁড়িয়ে রয়েছে। নটিংহাম টেস্ট বৃষ্টির জন্য বাতিল হয়েছিল। এরপর লর্ডসের ম্যাচ ভারতীয় দল ১৫১ রানে জেতে। কিন্তু হেডিংলেতে তৃতীয় টেস্টে ইংল্যান্ডের কাছে হারে টিম ইন্ডিয়া। সেই ম্যাচ ইংল্যান্ড ইনিংস ও ৭৬ রানে জিতেছিল। হারের বদলা ওভারে নিয়ে নেয় ভারতীয় দল। ১৫৭ রানে ওভাল টেস্ট জেতে কোহলির দল। আপাতত ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারতীয় দল। ম্যানচেস্টার টেস্ট যদি ড্র হয় তাহলে ২০০৭ সালের পর এই প্রথম ইংল্যান্ডের মাটিতে ভারতীয় দল টেস্ট সিরিজ জিতবে। তবে তার আগে ভারতীয় দল এখন মহাবিপদের সামনে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট