1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দাদার বায়োপিক - বাংলা টাইমস
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

দাদার বায়োপিক

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। যা নিয়ে দীর্ঘদিন ধরে চর্চা চলছে। শেষ পর্যন্ত দাদাভক্তদের ইচ্ছেপূরণ। সৌরভ গঙ্গোপাধ্যায় ও Luv Films-এর তরফে জানানো হয়েছে, বায়োপিক আসছে।

 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) টুইট করে বায়োপিক হচ্ছে বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি। তবে বায়োপিক-এর মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

 

এর আগে প্যায়ার কা পঞ্চনামার মতো হিট ফিল্ম-এর পরিচালনা করেছেন লভ রঞ্জন। মনে করা হচ্ছে, তিনিই সৌরভের বায়োপিক-এর পরিচালনা করবেন।

 

সৌরভের ভূমিকায় কে অভিনয় করবেন! রণবীর কাপুর ও হৃত্বিক রোশনের নাম ভেসে উঠছে। তবে এখনও পাকাপাকি কিছু জানা যায়নি. সৌরভ অবশ্য এক সাক্ষাত্কারে জানিয়েছিলেন, তিনি নিজের চরিত্রে রণবীর কাপুরকে দেখতে চান।

 

মাসখানেক আগে জানা গিয়েছিল, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক-এর স্ক্রিপ্ট লেখার কাজ শুরু হয়ে গিয়েছে। তবে সৌরভের ক্রিকেট ও ব্যক্তিগত জীবনের কোন কোন ঘটনা বায়োপিকে জায়গা পাবে তা নিয়ে এখনই কিছু বলা সম্ভব নয়। জানা গেছে, এই বায়োপিকের বাজেট হতে পারে ২৫০ কোটি টাকা।

 

সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, মুম্বই ও কলকাতার একাধিক প্রোডাকশন হাউস দাদার বায়োপিক তৈরির ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে। ডোনার ভূমিকায় কাকে দেখা যাবে? তা নিয়ে কিছু জানা যায়নি। তবে এটা জানা যাচ্ছে, স্কুল জীবনে সৌরভের সঙ্গে ডোনার প্রেমের গল্প থাকবে বায়োপিকে। এছাড়া ক্রিকেট জীবনের বহু জানা-অজানা ঘটনারও উল্লেখ থাকবে। আর হ্যাঁ, লর্ডসের ব্যালকনিতে সৌরভের জার্সি ওড়ানোর ঘটনাও থাকবে অবশ্যই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট