1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫ - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:০২ অপরাহ্ন

কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ (ঢাকা)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকা থেকে সংঘবদ্ধ চক্রের ৫ ডাকাত সদস্যকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় ঝিলমিল পাসপোর্ট অফিসের পিছনে কাঁশবনের ভিতর থেকে পুলিশ তাদের আটক করেন।

 

এসময় তাদের কাছ থেকে ২টি ধারালো চাকু, ২টি চাপাতি ও ২টি গামছা উদ্ধার করা হয়।

 

আটককৃত ডাকাতরা হল- লাবনা গ্রামের গলাচিপা থানার পটুয়াখালী জেলার শফিক সিকদারের পূত্র সাগর সিকদার ওরফে পাতলা সাগর (২১),আমপাড়া গ্রামের শ্রীনগর থানার মুন্সগিঞ্জ জেলার মৃত আরমান আলীর পূত্র দীন ইসলাম ওরফে ভাগিনা (২৫), দেবগ্রামের গোপালগঞ্জ জেলার মৃত হারুন শেখের পূত্র হাসান ওরফে শরিফ (২৫), জাজিরা নড়িয়া শরিয়তপুর জেলার মৃত হান্নানের পুত্র মনির হোসেন (২৮) ও ঢাকা জুরাইন এলাকার অকুতুর রহমানের ছেলে মো.রাসেল (২৯)। এরা সবাই ঢাকার জুরাইন,মিরহাজিরবাগ ও কেরানীগঞ্জের বিভিন্ন স্থানে ভাড়া বাসায় বসবাস করে।

 

জানা যায়, বুধবার সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যরা ঝিলমিল আবাসিক এলাকার নির্জন কাঁশবনের ভিতরে একটি আস্তানা তৈরী করে দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

 

ডাকাতরা প্রায় সময় ঢাকা-মাওয়া মহাসড়ক ও কদমতলী চুনকুটিয়া বাবুবাজার সেতুর লিংক রোডে চলাচলকারী প্রাইভেট গাড়ী, সিএনজি,অটোরিকশার যাত্রীদের সবকিছু লুটপাট করে নিয়ে যায়। এরা সাধারন মানুষকে অস্ত্রদিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। কখনো গুরুতর আঘাতের কবলে মৃত্যু পর্যন্ত হতে পারে।

 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এএসআই নাহিদ বলেন,আমরা বুধবার রাতে টহলরত অবস্থায় খবর পেয়ে ঝিলমিল এলাকা থেকে ৫ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করি। এসময় তাদের সাথে থাকা দুই, তিনজন পালিয়ে যায়। আটককৃতরা কেরানীগঞ্জের বিভিন্ন সড়ক ও ঝিলমিল এলাকায় পথচারীদের ভয় দেখিয়ে ডাকাতি করে। ডাকাতি শেষে ঝিলমিল নির্জন এলাকায় কাঁশবনের ভিতরে লুকিয়ে থাকে।

 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আটক ৫ ডাকাতের বিরুদ্ধে থানায় ডাকাতি প্রস্তুতি মামলা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রিমান্ডের আবেদনসহ তাদের আদালতে প্রেরন করা হয়েছে। বাকি ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত আছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট