1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মৃত্যুর আগে মায়ের স্বপ্ন পূরণ করেছিলেন অক্ষয় - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

মৃত্যুর আগে মায়ের স্বপ্ন পূরণ করেছিলেন অক্ষয়

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া মারা গেছেন। বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে তাঁর মৃত্যু হয় মুম্বইয়ের হীরানন্দনি হাসপাতালে। গত ৩ সেপ্টেম্বর তিনি হাসপাতালে ভর্তি হন এবং আইসিইউ-তে ছিলেন। মায়ের অসুস্থতার খবর পেয়ে ইংল্যান্ডের শ্যুটিং থেকে ছুটে আসেন তিনি। অক্ষয় নিজেই সেই খবর সোশ্যালে প্রকাশ করেন।

 

বহু সাক্ষাৎকারে আগেও অক্ষয় বলেন, তার জীবনে শক্তির কেন্দ্র হলেন তার মা। অক্ষয় বার বার বলেছেন, বাবা মায়ের সঙ্গে সন্তানদের সময় কাটানো উচিত। এমন সময় কাটানো উচিত যেগুলি থেকে যাবে মনে। সেই স্মৃতিগুলি ছবি বা ভিডিওতে বন্দি করা উচিত। তবে এরই মধ্যে অক্ষয় তার মায়ের একটি ইচ্ছে পূরণ করেছিলেন। এবছরের জানুয়ারিতে মা-কে নিয়ে তিনি সিঙ্গাপুরে বেড়াতে নিয়ে গিয়েছিলেন। সেখানে ক্যাসিনোতে ঘুরিয়ে এনেছেন তাকে। আর সেই দিনটি ছিল তার মায়ের জন্মদিন। এক‌টি ভিডিও সেই সময়ে শেয়ার করেছিলেন অভিনেতা।

 

ভিডিও শেয়ার করে ক্যাপশনে অক্ষয় লিখছিলেন, যে কাজটা সবচেয়ে ভালো লাহগে সেটাই করা উচিত। আর বার্থডে গার্লও সেটাই করছে আজ। গত এক সপ্তাহ ধরে মায়ের সঙ্গে সিঙ্গাপুরে আছি। সারা পৃথিবীতে এটা মায়ের সবচেয়ে পছন্দের জায়গা- ক্যাসিনো।

 

মাকে নিয়ে এর আগেও বেড়াতে গিয়েছেন অক্ষয়। ২০১৯ এ তারা গিয়েছিলেন লন্ডন। সেখান থেকেও ভিডিও শেয়ার করেন তিনি। একটি পোস্টে লিখেছিলেন, “শ্যুট বাদ দিয়ে একটু সময় বের করলাম মায়ের সঙ্গে লন্ডনে থাকব বলে। জীবনে যতই ব্যস্ততা বাড়ুক, সব সময়ে মনে রাখবেন, ওদেরও বয়স বাড়ছে। যত পারুন মা বাবার সঙ্গে সময় কাটান।” আর থেকেই বোঝা যায়, নিজের মায়ের উপরে কত‌টা নির্ভর করতেন তিনি।

 

আর তাই অসুস্থতার খবর পেয়েই তিনি তড়িঘড়ি ছুটে আসেন মুম্বই। তিনি সেই সময়ে সিন্ডেরেলা ছবির শ্যুটিং করছিলেন। তবে তিনি নিজে চলে এলেও প্রযোজককে বলে এসেছেন, কাজ যেন চলতে থাকে। শ্যুটিং যেন না থামে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট