1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

অনিয়মের অভিযোগে সমবায় সমিতি সিলগালা

জয়পুরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফাঁকা চেক, ফাঁকা স্ট্যাম্পে সই, চড়া সুদ, নানা অনিয়ম ও নীতিমালা বহির্ভুত ভাবে সমবায় সমিতির কার্যক্রম পরিচালনার অভিযোগে জয়পুরহাটের পাঁচবিবির “সাত তারা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির” প্রধান কার্যালয়ের সকল কার্যক্রম বন্ধ করে সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে পাঁচবিবির শালাইপুর বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

 

জানা যায়, পাঁচবিবি উপজেলার শালাইপুর এলাকার ”সাত তারা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির” পরিচালকরা দীর্ঘ দিন থেকে ফাঁকা চেক, ফাঁকা স্ট্যাম্পে সই নেওয়া সহ চড়া সুদ নিয়ে মানুষের সংঙ্গে নানা প্রতারনা মূলক সমিতির আইনের নিয়ম বর্হিভূত কার্যক্রম করছিলেন। এর মধ্যে সমিতির বিরূদ্ধে স্থানীয় প্রশাসনের নিকট লিখিত অভিযোগের পর তদন্ত করে সংশ্লিষ্ঠরা সোমবার ৬ সেপ্টেম্বর সমিতির কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত হয়।

 

এরপর মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক বরমান হোসেন সহ উপজেলা সমবায় কর্মকর্তা লুৎফুল কবির, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়দুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তার হোসেন মন্ডল উপস্থিতিতে ঐ সমিতির কার্যক্রম স্থগিত করে সিলগালা করে দেন।

 

পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন সাত তারা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির কার্যক্রম স্থগিত ও সিলগালা করা সহ বিষয় গুলো নিশ্চিত করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট