1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ভোটের প্রচারে কোমর বেঁধে নামছে তৃণমূল - বাংলা টাইমস
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

ভোটের প্রচারে কোমর বেঁধে নামছে তৃণমূল

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভোটের প্রচারে কোমর বেঁধে নামছে তৃণমূল। আগামী ৩০ সেপ্টেম্বর রাজ্যের দুই কেন্দ্রে নির্বাচন। রাজ্যের একটি হাই প্রোফাইল কেন্দ্রে উপনির্বাচন। আর তার জন্যেই কোমর বেঁধে নেমে পড়ল রাজ্যের শাসক দল। ইতিমধ্যেই শাসক দলের হয়ে তারকা প্রার্থীদের নামের তালিকা ঘোষণা হয়েছে, যারা আগামী কয়েকদিন প্রচার সারবেন রাজ্য জুড়ে। বলাই বাহুল্য শীর্ষপ্রচারক তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। প্রচারের ময়দানে বুধবার (৮ সেপ্টেম্বর) পা রাখবেন তিনি।

 

তৃণমূল কংগ্রেস ২০ জন তারকা প্রার্থীর নামের তালিকা ঘোষণা করেছে। সেই তালিকায় মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও সাংসদ হিসাবে থাকছেন সুব্রত বক্সী, সৌগত রায়, দীপক অধিকারী ওরফে দেব, মিমি চক্রবর্তী, শতাব্দী রায়, সুখেন্দু শেখর রায় ও মালা রায়। অভিষেক বন্দোপাধ্যায় সহ ৭ সাংসদ ভোটের প্রচারে থাকছেন।

 

তারকা প্রচারক হিসাবে থাকছেন মন্ত্রীদের মধ্যে পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, অরুপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য ও শোভনদেব চট্টোপাধ্যায়। এছাড়া তারকা বিধায়ক হিসাবে থাকবেন জুন মালিয়া, রাজ চক্রবর্তী, মনোজ তেওয়ারি। দলের সাংগঠনিক দিকের দুই অন্যতম মুখ সায়নী ঘোষ ও কুণাল ঘোষ থাকছেন তারকা প্রচার তালিকায়।

 

তারকা প্রচারকদের তালিকায় এবার অবশ্য নাম নেই সাংসদ নুসরাত জাহানের। তারকা বিধায়ক হিসাবে নাম নেই অদিতি মুন্সি, অরুন্ধতী ওরফে লাভলি মৈত্র‍্যর।

 

আগামিকাল বুধবার (৮ সেপ্টেম্বর) থেকেই অবশ্য প্রচারে নামতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায় আগামিকাল হাজির থাকবেন চেতলায় অহীন্দ্র মঞ্চে। সেখানে একটি কর্মী সভার আয়োজন করা হয়েছে। সেই সভায় বক্তব্য রাখার কথা মমতা বন্দোপাধ্যায়ের।

 

ভবানীপুর বিধানসভার উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তিনি। তবে বাকি দুই কেন্দ্রের জন্যে তৃণমূল কবে থেকে প্রচার শুরু করবে তা এখনও নিশ্চিত হয়নি। প্রচারে ইস্যু করা হচ্ছে লাগাতার রান্নার গ্যাস, পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধিকে। যথাসময়ে ভ্যাকসিন না পাঠানো। বাংলার ভোটে হেরে গিয়ে কেন্দ্রীয় এজেন্সি দিয়ে বারবার তৃণমূল নেতাদের ডেকে পাঠানো হচ্ছে। এগুলিকেই সামনে রেখে প্রচারে নামছে তৃণমূল কংগ্রেস। আপাতত ছোট ছোট কর্মীসভা করবে জোড়া ফুল শিবির।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট