1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ঋণের টাকা জোগার করতে না পারায় আত্মহত্যা - বাংলা টাইমস
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৪২ অপরাহ্ন

ঋণের টাকা জোগার করতে না পারায় আত্মহত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মানিকগঞ্জে ঋণের টাকা জোগার করতে না পারায় লজ্জায় মান্নান শিকদার নামে ৫৫ বছরের এক ব্যক্তি ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন ।

 

সোমবার (৬ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার কৈতরা গ্রামে পরিত্যত্ত একটি গরুর খামারে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা জানান।

 

নিহত মান্নান শিকদার সদর উপজেলার কৈতরা গ্রামের মৃত আনছার আলী শিকদারের ছেলে।তার বিরুদ্ধে প্রতারনা করে তিন লাখ টাকা আত্বসাতের দায়ে মানিকগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৭নং আদালতে একটি মমলা রয়েছে। ওই ইউপির চান্দরা গ্রামের মারফত আলীর ছেলে হাসান আলী বাদী হয়ে এমামলাটি করেন।

 

মামলা সূত্রে জানা যায়, মান্নান শিকদার দীর্ঘদিন বিদেশে ছিলেন। অপরদিকে, বাদী কৈতরা বাজারের একজন মোদি দোকান্দার হইতেছেন। আসামী বিদেশ থাকায় স্ত্রী, পুত্র সকলে দোকান থেকে বাকীতে বাজার সদাই করতো। অনেক সময় টাকাপয়সা ধার নিত এবং পরবর্তিতে পরিশোষ করতো। এভাবে বিশ্বাস স্থাপন করে। মান্নান বিদেশ থেকে বাড়িতে এসে বাড়িতে ঘরদেওয়ার কথা বলে দুই লাখ বিশ হাজার টাকা ধার নেয়। যা ফেরতযুগ্য। এভাবে সর্বমোট তিন লাখ টাকা নেয়। পরবর্তিতে পাওনা টাকা ফেরত না দেওয়ায় হাসান আলী বাদী হয়ে মান্নানসহ তিনজনকে আসামীকরে আদালতে মামলা করেন।

 

পুটাইল ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল মোল্লা জানান, ম্যাজিষ্ট্রেট আদলতে রুজ করা মামলাটি তদন্তের জন্য আদালত থেকে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। বিষয়টি নোটিশের মাধ্যমে দুই পক্ষকেই জানানো হয়। মান্নানের কাছে মানুষ টাকা পাবে একথা সেশিকার করেছেন ।

 

চেয়ারম্যান জলিল আরো জানান, মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) মান্নান শিকদার পরিষদে এসে বিশ হাজার টাকা দেওয়ার কথা ছিলো। কিন্ত সকাল বেলা ইউপি সচিব নজরুল ইসলামের মাধ্যমে জান্তে পারলাম মান্নান শিকদার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

 

সদর থানার এসআই রিপন চন্দ্র দাশ জানান, সংবাদশুনে ঘটনাস্থলে যাই। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট