1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'পুলিশ বলে সরকারকে আমরাই ক্ষমতায় এনেছি' - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন

‘পুলিশ বলে সরকারকে আমরাই ক্ষমতায় এনেছি’

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির মহাসচিব বলেছেন, পুলিশ গর্ব করে বলে আমরা আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় এনেছি ৷ অসাংবিধানিক ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারকে কঠোর আন্দোলনের মাধ্যমে পতন ঘটাতে হবে। দীর্ঘ সময় ধরে জোর করে ক্ষমতায় থাকা আওয়ামী লীগ দেশের খেটে খাওয়া মানুষের অধিকার হরণ করেছে।

 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র মতবিনিময় সভায় তিনি এসব কথধা বলেন।

 

তিনি বলেন, আওয়ামী দুঃশাসনে দেশের ৩৫ লক্ষ নেতা-কর্মী মিথ্যা মামলায় আসামী হয়ে কারাবরণ সহ নানাভাবে হয়রানি হচ্ছে। অসংখ্য নেতাকর্মী গুম ও হত্যার শিকার হয়েছে।

 

ফখরুল বলেন, কোভিড-১৯ এর অজুহাতে সবকিছুকে তাদের নিয়ন্ত্রণে রেখেছে। ডিজিটাল নিরাপত্তা আইন করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের গণমাধ্যমের কণ্ঠরোধ করে রেখেছে। কোন মানুষ আজ সত্য কথা বলার সাহস পাচ্ছে না।

 

সত্য কথা বলতে গেলেই মামলার শিকার হতে হচ্ছে। তাই সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে সৈরাচার সরকারের পতন ঘটানোর জন্য কঠোর আন্দোলন গড়ে তোলার আহবান জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল।

 

উপজেলা বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ড. টি.এম মাহবুবর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. তৈয়মুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, সহ-সভাপতি কাজী ফাহিম উদ্দীন আহমেদ, সাবেক সংসদ সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা, উপজেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড. সৈয়দ আলম, সাইফুল্লাহ্ কলম, ডা. তোফাজ্জল হোসেন, আইয়ুব আলী খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন আক্তার সবুর।

 

আরও বক্তব্য রাখেন পাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, চাড়োল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুস সবুর, ধনতলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, বড়পলাশবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী আব্দুল্লাহ্ আল মামুন (অবাক), দুওসুও ইউনিয়ন বিএনপির সভাপতি সফিকুল ইসলাম, ভানোর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রাসেল রানা, আমজানখোর ইউনিয়ন বিএনপির সভাপতি ওয়াহেদুজ্জামান, বড়বাড়ী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জুলফিকার আলী জিল্লুর, উপজেলা কৃষক দলের সভাপতি ইউসুফ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জুলফিকার আলী শাহ্ প্রমুখ।

 

বালিয়াডাঙ্গী চৌরাস্তা থেকে বালিয়াডাঙ্গী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে মির্জা ফখরুলে গাড়ি বহরের সামনে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইলিয়াস আলী হৃদয় ও সদস্য সচিব আবু সায়েদের নেতৃত্বে স্লোগান দিতে দিতে মির্জা ফখরুলকে নিয়ে যায় ছাত্রদলের নেতাকর্মীগণ ৷ এসময় জেলা ও উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট