1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোনারগাঁও উপজেলা প্রেসক্লাব থেকে পনির ভূইয়াকে বহিষ্কার - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

সোনারগাঁও উপজেলা প্রেসক্লাব থেকে পনির ভূইয়াকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের নিয়ম-শৃংখলা উপেক্ষা করে গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে পনির ভূইয়াকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে আশরাফুল আলমকে।

 

সোমবার (৬ সেপ্টেম্বর) প্রেসক্লাবের সাধারণ সভায় তার বহিষ্কারের সিদ্ধান্ত হয়। প্রেসক্লাব সভাপতি আসাদুজ্জামান নূর ও সাধারণ সম্পাদক আল আমিন এই বিষয়টি নিশ্চিত করেন।

 

তারা অভিযোগ করেন, পনির ভূইয়ার বিরুদ্ধে বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করার অভিযোগ ছিল। এ বিষয়ে প্রেসক্লাব নেতারা তাকে একাধিকবার সতর্ক করেন। কিন্তু সে সতর্ক না হয়ে নানা অপকর্ম চালিয়ে যেতে থাকে। এজন্য প্রেসক্লাবের নির্বাহী কমিটির সহ-সভাপতি পদ থেকে বহিষ্কারও করা হয়। এছাড়া ক্লাবের সদস্যরাও তার বিরুদ্ধে বহিষ্কারের প্রস্তাব তোলেন। এই প্রস্তাব সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

 

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন জানান, সোনারগাঁয়ে কর্মরত সাংবাদিক এবং প্রেসক্লাবের ভাবমূর্তি রক্ষার্থে পনির ভূইয়ার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। ক্লাবের সদস্যরা তার বিতর্কিত কর্মকাণ্ডে সাধারণ সভায় নিন্দা জানিয়েছেন। বহিষ্কারের সিদ্ধান্ত এরই মধ্যে বিভিন্ন দফতরে লিখিতভাবে জানানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট