1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মোরেলগঞ্জে বিএনপির উদ্যোগে চিকিৎসা সামগ্রী প্রদান - বাংলা টাইমস
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন

মোরেলগঞ্জে বিএনপির উদ্যোগে চিকিৎসা সামগ্রী প্রদান

বি এম. শাওন, মোরেলগঞ্জ (বাগেরহাট)
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মানবিক কর্মসূচি করোনা হেল্প সেলস্ এর উদ্যোগে বাগেরহাটের মোরেলগঞ্জে দুই শতাধিক পরিবারের মাঝে চিকিৎসা সামগ্রী হিসেবে মাস্ক, ওষুধ বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

 

সোমবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে মিম কমিউনিটি সেন্টারে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তাতীদলের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদল নেতা বিএম. রেজাউল করিম সোহাগ, যুবদল নেতা ফরহাদ হোসেন মিলন, মো. মেয়র তালুকদার, পৌর যুবদল নেতা আব্বাস মুন্সী, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু সালেহ খান, সদস্য সচিব আলি আজিম, তাঁতীদলের সভাপতি দুলাল শিকদার প্রমুখ।

 

প্রধান অতিথি ড. কাজী মনিরুজ্জামান মনির বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সারাদেশের প্রতিটি উপজেলায় বিএনপি করোনা কালিন সময়ে করোনা হেল্প সেলস্ খুলে মানবিক সহায়তা ও চিকিসা ব্যবস্থা করছেন। তারই ধারাবাহিকতায় মোরেলগঞ্জ-শরণখোলায় সাধারণ মানুষের মাঝে এ করোনা সামগ্রী বিতরণ ও অর্থ সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট