1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মাদককে লাল কার্ড শিক্ষার্থীদের - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

মাদককে লাল কার্ড শিক্ষার্থীদের

মিনহাজুল ইসলাম মিলন, পীরগঞ্জ (রংপুর)
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে পীরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ও ভূমি কার্যালয়ের সামনে ‌এক হাতে গাছের চারা অন্য হাতে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে শিক্ষার্থীরা।

 

সোমবার দুপুরে (৬ সেপ্টেম্বর) সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে চারা বিতরণ করেন।

 

প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ ও বিতরণ করে কর্মসূচির উদ্বোধন করেন পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ও ভূমি মো. আলাউদ্দীন ভূঞা জনী।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আল ইমরান হোসাইন সিয়াম , সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান সোহান, যুন্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার পারভেজ, সাংগঠনিক সম্পাদক ইমরান খান ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন।

 

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের দপ্তর সম্পাদক সিফাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ লিমন মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মোঃ ফারহান আহমেদ জিসান, অর্থ সম্পাদক মোঃ আদিত্য ইসলাম রিফাত, সমাজ কল্যান সম্পাদক মোঃ ওয়ালিউল ইসলাম অলি।

 

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট