1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রতারণায় সহায়তা, গ্রেফতার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী - বাংলা টাইমস
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:০২ অপরাহ্ন

প্রতারণায় সহায়তা, গ্রেফতার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইংয়ের গোয়েন্দাদের জালে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী লীনা মারিয়া পাল। কারাবন্দী ধনকুবের সুরেশ চন্দ্রশেখরকে ২০০ কোটি টাকা প্রতারণায় সাহায্য করার অভিযোগে সোমবার গ্রেফতার করা হয়েছে তার সহযোগী লীনাকে।

 

দিল্লি পুলিশ সম্প্রতি আর্থিক তছরুপের মামলায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে তলব করে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করে ইডি। সেখান থেকেই ফের উঠে আসে সুরেশ চন্দ্রশেখরের নাম।

 

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা জ্যাকলিনের ফোনের কল রেকর্ড খতিয়ে দেখতেই বুঝতে পারেন, সুরেশ তিহার জেল থেকে জ্যাকলিনের সঙ্গে যোগাযোগ করেছে একাধিকবার। অভিনেত্রীকে দামি দামি উপহার, ফুল, চকোলেট পাঠান মাঝে মধ্যেই।

 

যদিও এই নায়িকার দাবি, তিনি সুরেশের আসল পরিচয় জানতেন না। পরিচয় লুকিয়েই নাকি তাঁর সঙ্গে বন্ধুত্ব করেছিল সুরেশ।

 

লীনা বলিউড এবং দক্ষিণ ভারতীয় ছবির অভিনেত্রী। ‘ম্যাড্রাস ক্যাফে’ সিনেমায় লীনার অভিনয় দর্শকদের মন জয় করেছিল। তবে, ২০১৩ সালে কানাড়া ব্যাঙ্কের আর্থিক প্রতারণা মামলায় সুরেশ এবং লীনা দু’জনকেই গ্রেফতার করা হয়। বিনিয়োগের অঙ্কের ১০ গুন ফিরিয়ে দেওয়া হবে বলে টাকা তুলত তারা।

 

দিল্লি পুলিশের দাবি, এতদিন জেলে বসেই লীনার মাধ্যমে প্রতারনা চক্র চলছিল সুরেশের। শেষবার এক প্রভাবশালী ব্যবসায়ীর স্ত্রীয়ের সঙ্গে সরকারি আধিকারিক সেজে প্রতারণা করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয় সুরেশ। তারপর থেকে তিহাড় জেলে দিন কাটছিল তার।

 

শুধুমাত্র দিল্লি পুলিশের আর্থিক দুর্নীতি শাখাই নয়, লীনাকে জেরা করেছেন ইডি আধিকারিকরাও। লীনার কাছ থেকে প্রতারনা সংক্রান্ত একাধিক নথি বাজেয়াপ্ত হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট