1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:২৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ক্যাম্পাস খোলা ও ফি মুক্ত পরীক্ষার দাবি

গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) হল ও ক্যাম্পাস ১২ তারিখের মধ্যে খুলে দেওয়া এবং শিক্ষার্থীদের কথা বিবেচনা করে ফি মুক্ত পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছে বশেমুরবিপ্রবি ছাত্রলীগ। সোমবার (৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে এসব দাবি করে একটি আবেদনপত্র দেন বশেমুরবিপ্রবি ছাত্রলীগ।

 

আবেদন পত্রে বলা হয় , করোনা মহামারির জন্য দীর্ঘ সময় বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীদের শিক্ষা জীবন হুমকির মুখে এমতাবস্থায় শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের কথা বিবেচনা করে ১২ই সেপ্টেম্বর হল এবং ক্যাম্পাস খুলে শিক্ষার স্বাভাবিক গতি ফিরিয়ে আনার জোর দাবি জানাচ্ছি।

 

একই সাথে অধিকাংশ শিক্ষার্থীর পরিবার আর্থিক ভাবে দূর্বল হয়ে পড়েছে, শিক্ষার্থীদের এই আর্থিক অবস্থা বিবেচনা করে সকল বর্ষের দ্রুত সময়ে ফি মুক্ত পরীক্ষা নেওয়ার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় শিক্ষার্থীদের দাবি আদায়ে যেকোনো পদক্ষেপ গ্রহণ করবে।

 

বশেমুরবিপ্রবি ছাত্রলীগের একজন কর্মী বলেন,আমরা যে বিষয়ের উপর আলোকপাত করেছি প্রথমতঃ ১২ তারিখের মধ্যে হল এবং ক্যাম্পাস খুলে দেওয়া। দ্বিতীয়তঃ শিক্ষার্থীদের কথা বিবেচনা করে ফি মুক্ত পরীক্ষা নেওয়া। আর যদি কোনো সিদ্ধান্ত না আসে তাহলে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে কতটুকু সম্ভব আমরা চেষ্টা করবো,আন্দোলনের প্রয়োজন হলে আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ের সর্বাক্তোক চেষ্টা করবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট