1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
হল খুলে দেয়াসহ রাবি ছাত্রলীগের চার দফা দাবি - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

হল খুলে দেয়াসহ রাবি ছাত্রলীগের চার দফা দাবি

রাজশাহী ব্যুরো
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বাস্থ্যবিধি মেনে দ্রুত আবাসিক হল খুলে দেয়াসহ চার দফা দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে এসকল দাবি জানিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করেন সংগঠনটির নেতাকর্মীরা।

 

সংগঠনটির দাবিগুলো হলো, দীর্ঘদিন করােনায় বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীদের আবাসন ও পরিবহনসহ সকল ফি সম্পূর্ণরূপে প্রত্যাহার করে দ্রুত কার্যকরের পাশাপাশি ইতোমধ্যে যাদের কাছে হলের আবাসন ফি, পরিবহন ফিসহ বিভিন্ন ফি আদায় করা হয়েছে, তাদের টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করতে হবে। মেডিকেল সেন্টারের আধুনিকায়ন ও কোভিড-১৯ চিকিৎসার সুব্যবস্থা করতে হবে। সেই সাথে যে সকল শিক্ষার্থী ১ম ডােজ ভ্যাকসিন নিজ এলাকা গ্রহণ করেছে কিন্তু পরীক্ষার রুটিন প্রকাশের ফলে ২য় ডােজ ভ্যাকসিন গ্রহণের পূর্বেই রাজশাহীতে অবস্থান করছে।

 

ফলে তাদের ২য় ডোজ ভ্যাকসিন পাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। সে সকল শিক্ষার্থীদের ২য় ডােজ ভ্যাকসিনের ব্যবস্থা রাজশাহী বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে করতে হবে। পরীক্ষার রুটিন প্রকাশের ফলে অনেক শিক্ষার্থী রাজশাহীতে অবস্থান করছে এবং আবাসন সংকটের ফলে অনেকেই নিরাপত্তাহীনতায় ভুগছে। এমতাবস্থায় শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে স্বাস্থ্য বিধি মেনে বিশ্ববিদ্যালয়ের দ্রুত আবাসিক হল গুলাে খুলে দিতে হবে।

 

স্মারকলিপি প্রদাণের সময় রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট