1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সেতু বাস্তবায়নের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন

সেতু বাস্তবায়নের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাইবান্ধার বালাসিঘাট থেকে জামালপুর জেলার বাহাদুরাবাদঘাট পর্যন্ত সড়কসহ বহুমুখী সেতু বা টানেল বাস্তবায়নের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

 

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে কঞ্চিপাড়া ইউনিয়নের বালাসিঘাট এলাকায় এসব কর্মসূচি পালন করে ‘ব্রহ্মপুত্র সড়ক ও রেলসেতু বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটি’।

 

বহুমুখী সেতু বাস্তবায়নের দাবিতে মানববন্ধনে বক্তব্য দেন- ব্রহ্মপুত্র সড়ক ও রেলসেতু বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি আ্যাড. আশরাফ আলী, সাধারন সম্পাদক ওমর হায়াৎ স্বাপন, শহিদুল্লাহিল ফারুক, মাছুদুর রহমান মাসুদ, আনারুল ইসলাম লেবু, নেয়ামুল আহসান পামেল, নুর মোহাম্মাহামাদ বাবু, আতাউর রহমান, রোমান, জাহাগির, আব্দুল মোতালেব প্রমুখ।

 

মানববন্ধনে সাংবাদিক, উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, রাজনৈতিক, সামাজিক-সংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরাসহ নানা শ্রেণি-পেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।অবিলম্বে বালাসিঘাট থেকে বাহাদুরাবাদঘাট পর্যন্ত সড়কসহ বহুমুখী সেতু বা টানেল বাস্তবায়নের দাবি জানিয়ে বক্তারা বলেন, বালাসি-বাহাদুরাবাদ রুটে ফেরি সার্ভিস চালুর জন্য বিআইডাব্লিউটিএ ১৪৫ কোটি টাকা ব্যয়ে টার্মিনালসহ অবকাঠামো নির্মাণ করেছে। কিন্তু সম্প্রতি বিআইডাব্লিউটিএর এক প্রতিবেদনে এই পথে আর ফেরি চালু করা সম্ভব নয় বলে উল্লেখ করা হয়।

 

সম্ভাব্যতা যাচাই বাছাই ছাড়াই প্রকল্প বাস্তবায়ন করে এই বিপুল পরিমাণ রাষ্ট্রীয় অর্থ অপচয়ের সাথে জড়িত ব্যক্তিদের শাস্তি ও দুর্নীতির উৎস খুঁজে বের করে শ্বেতপত্র প্রকাশ এবং উত্তরবঙ্গে প্রবেশের বিকল্প পথ হিসেবে গাইবান্ধার বালাসিতে ফেরি চলাচলসহ ব্রহ্মপুত্র সেতু বাস্তবায়নের আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট