1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ঝালকাঠিতে র‌্যাবের অভিযানে ৬ দালালকে জরিমানা - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

ঝালকাঠিতে র‌্যাবের অভিযানে ৬ দালালকে জরিমানা

ঝালকাঠি প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝালকাঠিতে র‌্যাবের অভিযানে পাসর্পোট অফিস ও ঝালকাঠি সদর হাসপাতালের ৬ দালালকে জরিমানা করেছে ভ্র্যম্যমাণ আদালত।

 

রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের ভ্র্যাম্যমাণ টিম নিয়ে ঝালকাঠি পারর্পোট অফিসে অভিযান চালিয়ে ২ দালালকে আটক করে ১ হাজার টাকা জরিমানা করে। পরে সদর হাসপাতালে অভিযান চালিয়ে বেসরকারী ক্লিনিকের ৪ দালালকে হাসপাতাল চত্বর থেকে আটক করে ৪ জনকে ২ হাজার টাকা জরিমানা করে। তারা শহরের বিভিন্ন ক্লিনিকে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

 

এরপর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে র‌্যাবের গোপন সংবাদের ভিত্তিতে একটি কম্পিউটার কম্পোজের দোকানে গিয়ে ড্রাইভারী লাইসেন্স করার চুক্তি হওয়া সদর উপজেলার জারী কারক কামাল দর্জীকে বিআরটিএ অফিস থেকে র‌্যাবের সদস্যরা আটক করে ম্যাজিষ্ট্রেটের সামনে আনলে তিনি নিজেকে নির্দোশ দাবী করেন। কিন্তু র‌্যাবের নিকট তার ভয়েজ রেকর্ড শুনালে তিনি ঐ লোক নয় বলে দাবী করেন।

 

ঐ দোকানদার অভিযোগ করে বলেন, কামাল দর্জী তাকে তার ভিজিটিং কার্ড দিয়ে ড্্রাইভারী লাইসেন্সের জন্য কেউ আসলে তার কাছে পাঠিয়ে দিতে বলেন। কথা অনুযায়ী এক ব্যাক্তির সাথে পরীক্ষা না দিয়ে সাড়ে ৮ হাজার টাকার বিনিময়ে ড্রাইভারী লাইসেন্স দিবে বলে জানালে তিনি সে টাকা কামাল দর্জীকে দেন। এমন প্রমানের ভিত্তিতেই র‌্যাব তাকে ট্রাক করে আটক করে আনলে দায়িত্বরত নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাছবীর হোসেন জেলা প্রাশাসক কার্যালয়ে নিয়ে ছেড়ে দেন।

 

কামাল দর্জীর ব্যাপারে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাছবীর হোসেনের কাছে জানতে চেয়ে ফোন করা হলে তিনি বলেন, আমি অফিসে আছি। আপনি অফিসে আসেন, কথা বলি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট