1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
হিরো আলমের কন্ঠে 'মানিকে মাগে হিঠে' - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

হিরো আলমের কন্ঠে ‘মানিকে মাগে হিঠে’

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘মানিকে মাগে হিঠে’। সোশ্যাল মিডিয়া খুললেই এই সিংহলি গানের ছড়াছড়ি। শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি’ সিলভা এখন তুমুল ভাইরাল। মিষ্টি গলায় গান গাইছেন সুন্দরী ছটফটে একটি মেয়ে। এই গান নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়েছে অনেক দিন ধরেই। অমিতাভ বচ্চন থেকে পরিণীতি চোপরা সবাই এই গানে তাল মিলিয়েছেন। গানের ভাষা না বুঝলেও সুরে মত্ত কেরালা থেকে কানাডা।

 

কেউ কেউ আবার মানিকে মাগে হিঠে-র সঙ্গে জুড়ে দিচ্ছেন নিজেদের ভাষার গান। বহু গায়ককেই এই কয়েকদিন দেখা গেছে এই সিংহলি গানের সঙ্গে বাংলা গানকে জুড়ে গাইতে। কিন্তু এই গানের মানে কি? মানিকে মাগে হিঠে’ লাইনটির বাংলা অর্থ দাঁড়ায় তুমি আমার চোখের মণি। তবে এই লাইনের রয়েছে আরেকটি অর্থও, তোমার সৌন্দর্য থেকে চোখ সরানো দায়! কিন্তু গানের আবার ভাষা কি? ভাষা না বুঝেও তো আমরা নেপালি বা স্পেনের গানের তালে তাল মেলাতে পারি। না হলে ‘মানি হেইস্ট’-এর ‘ওয়ানতানা মেরা’ নিয়েও মানুষ মেতে উঠত না। মজার বিষয় হল এবার মাহিকে মাগে হিঠের সঙ্গে নিজের নাম জুড়লেন হিরো আলম।

 

হিরো আলম একজন কমেডিয়ান। একেবারে গরীব অবস্থা থেকে উঠে এসেছেন তিনি। প্রথম থেকেই হিরো আলমের আত্মবিশ্বাস ছিল চোখে পড়ার মতো। শর্ট হাইটের হিরো, রঙ-বেরঙের পোশাক পরে নানা ভিডিও শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন। আর সেখান থেকেই লোকের মুখে মুখে ছড়িয়ে পড়ে হিরো আলমের নাম।

 

না তিনি কোনও বড় শিল্পী নন। তবে মানুষকে আনন্দ দেওয়ার ক্ষমতা আছে হিরো আলমের। খুব খারাপ কন্টেন্টেও হিরোকে দেখে হেসে খুন হন নেটিজেনরা। অনেকে সমালোচনাও করেন বটে। কিন্তু তাতে কিছু যায় আসে না হিরো আলমের।

 

সে তো চলে তাঁর নিজের ধুনে। ঠিক এভাবেই এবার মাহিকে মাগে হিঠের সঙ্গে বাংলা গান জুড়ে গেয়ে ফেললেন হিরো আলম। যদিও সে গানের ভাষা বোঝাও বেজায় কঠিন। কি যে বলছেন, তা তিনিই জানেন। কিন্তু ভিডিও সামনে আসতেই হামলে পড়েন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল হয় ভিডিও।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট