1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সাফিয়াত সোবহানের আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

সাফিয়াত সোবহানের আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন

অর্থনৈতিক প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের পণ্য ব্যবস্থাপনায় ভূমিকা রাখার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি পেলেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠিটির ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।

 

সম্প্রতি যুক্তরাজ্য ভিত্তিক অর্থনীতি সাময়িকী ‘বিজনেস ট্যাবলয়েড’ এর বিবেচনায় সাফিয়াত সোবহানকে ২০২০-২১ সময় কালের ‘মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল রিটেইল লিডার’ হিসেবে পদক দেওয়া হয়।

 

চলতি বছরের বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সাফল্যের বিষয়টি বিজনেস ট্যাবলয়েড ম্যাগাজিনের গবেষণায় উঠে আসে। প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের পুরস্কার দেয় লন্ডন ভিত্তিক অনলাইন সংবাদ ম্যাগাজিন বিজনেস ট্যাবলয়েড।

 

আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায়, ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাফিয়াত সোবহান। পাশাপাশি, দেশের সকল মানুষের পুষ্টি চাহিদা মেটাতে মানসম্পন্ন খাদ্যপণ্য বাজারজাতকরণে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

 

প্রকাশিত এক প্রতিবেদনে, দীর্ঘ তিন দশকে বাংলাদেশের উন্নয়নশীল অর্থনীতিতে বসুন্ধরা গ্রুপের অবদান তুলে ধরে প্রশংসা করা হয়। প্রতিবেদনে বলা হয়, বসুন্ধরা গ্রুপ এমনই একটি প্রতিষ্ঠান, যারা তাদের কর্ম, অসীম দৃঢ়তা এবং দূরদর্শিতার মাধ্যমে আজ এই অবস্থানে এসে পৌঁছেছে।

 

বিজনেস ট্যাবলয়েডের বিবেচনায়, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান এই তরুণ প্রজন্মের কাছে অনুকরণীয় ব্যবসায়িক নেতা। তিনি ‘ব্যবসায়িক ইকোসিস্টেম’ তৈরির মাধ্যমে জাতীয়ভাবে অবদান রাখছেন। তার নেতৃত্বে বসুন্ধরা গ্রুপ গ্রাহকদের বিপুল পরিসরে পণ্য ও সেবাদান করে ‘সবচেয়ে নির্ভরযোগ্য সংগঠন’ হিসেবে আবির্ভূত হয়েছে।

 

সাফিয়াত সোবহান প্রকৃত অর্থে একজন দূরদর্শী লিডার, যিনি বিভিন্ন খাতে ব্যাপক বিনিয়োগ করেছেন এবং একটি দৃষ্টান্তমূলক কর্ম পরিবেশ তৈরি করেছেন বলেও উল্লেখ করে সাময়িকীটি।

 

আন্তর্জাতিক পদক প্রাপ্তির পর, নেতৃত্বের দক্ষতা সম্পর্কে আরও জানতে এবং তরুণ-উদীয়মান কর্পোরেট লিডারদের জন্য পরামর্শসহ সাফিয়াত সোবহানের সাক্ষাৎকার প্রকাশ করে ‘বিজনেস ট্যাবলয়েড’।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট