1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
লাকসামে মাছের বেড়িতে দুর্বৃত্তদের হামলা, ভাংচুর - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

লাকসামে মাছের বেড়িতে দুর্বৃত্তদের হামলা, ভাংচুর

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার লাকসাম উপজেলার উত্তরদা ইউপির আতাকরা গ্রামে শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে তাজ আধুনিক মৎস্য প্রকল্প ও মিজান মৎস্য খামারের মাইশা এন্টারপ্রাইজের অফিসে সন্ত্রাসী হামলা ভাংচুর ও লুটপাট করেছে স্থানীয় দূর্বৃত্তরা।

 

স্থানীয় সূত্র জানায়, উত্তরদা ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম মাওলানা আবদুল মতিনের মালিকানাধীন মৎস্য বেড়ীর পাড়ে দীর্ঘদিন ধরে দিনরাত বহিরাগত লোকজনের আড্ডা, মাদকসেবন ও জুয়া খেলাসহ নানাহ অপরাধী কর্মকান্ড চলে আসছে। শুক্রবার সকালে ওই মৎস্য বেড়ীর তত্ত্বাবধায়ক ও মিজান মৎস্য খামারের মালিক হাফেজ মিজানুর রহমান ওইসব মৎস্য বেড়ীতে অবস্থান করা বহিরাগত যুবকদের অপকর্মের বিরুদ্ধে বাধা দিলে অনেক কথা কাটাকাটির পর ওইসব যুবক তাৎক্ষনিক ওই এলাকা থেকে চলে যায়। দুপুরের দিকে এলাকার কতিপয় যুবক ওই মৎস্যখামার মালিককে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে হুমকি দেয়। ওইদিন সন্ধ্যার পরে অজ্ঞাত বহিরাগত যুবকরা ওইসব মৎস্য খামারের বানিজ্যিক অফিস মাইশা এন্টারপ্রাইজের দরজা ভেঙ্গে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এসময় অফিসে কোন লোকজন ছিলো না।

 

সুত্রগুলো আরও জানায়, খবর পেয়ে ওইসব প্রতিষ্ঠানের মালিকরা ঘটনাস্থলে এসে শতশত লোকজনের উপস্থিতি দেখতে পেয়ে ঘটনার বিস্তারিত অবগত হয়ে তাৎক্ষনিক স্থানীয় ইউপি চেয়ারম্যান-মেম্বার ও দলীয় শীর্ষ নেতাদের অবগত করান।

 

অপরদিকে, সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ মাইশা এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক ও মিজান মৎস্য খামারের মালিক হাফেজ মিজানুর রহমান জানায়, আমার প্রতিষ্ঠানে অজ্ঞাত সন্ত্রাসী হামলার সময় আমরা কেহই ছিলাম না। অন্য প্রকল্পে কাজ করছিলাম। খবর পেয়ে তাৎক্ষনিক এসে দেখি অফিস ব্যাপক ভাংচুর করে ক্যাশে রক্ষিত নগদ টাকা, মূল্যবান কাগজপত্র, ল্যাপটপ , ডিশ ও ওয়াইফাই মেশিনসহ নানাহ সরঞ্জাম নিয়ে যায় দূর্বৃত্তরা। ওইদিন সকালে আমরা মৎস্য বেড়ীতে বহিরাগত লোকজনের আড্ডা, মাদক সেবন ও জুয়া খেলা বন্ধ করার জের ধরেই এ সন্ত্রাসী হামলা ঘটতে পারে বলে ধারনা করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট