1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন

রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৫জনের মৃত্যু হয়েছে। গত শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে দুইজন ও উপসর্গে তিনজনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও ৫জনের মৃত্যু হয়েছিলো।

 

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর তিনজন, নওগাঁর একজন ও পাবনার একজন ছিলেন। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে মারা গেছেন রাজশাহীর দুইজন ও করোনা উপসর্গে মারা গেছেন রাজশাহীর একজন, নওগাঁর একজন ও পাবনার একজন। মৃতদের মধ্যে মহিলা তিনজন ও পূরুষ দুইজন রয়েছেন। তাদের বয়স ৩১ থেকে ৬১ মধ্যে।

 

রামেক পরিচালক আরও বলেন, গত ২৪ ঘন্টায় রামেকে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৪জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬জন। বর্তমানে রামেকে করোনা পজেটিভ রোগীর সংখ্যা ৬৮জন, সন্দেহভাজন রোগীর সংখ্যা ৪৩জন ও করোনা নেগেটিভ ৩১ জন রোগী ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় রামেকের বিভিন্ন করোনা ইউনিটে মোট ভর্তি রোগীর সংখ্যা ১৪২ জন।

 

গত ২৪ ঘণ্টায় রামেকের দুই ল্যাবে মোট ২০৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১৯ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরিক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ১০ শতাংশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট