1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রেমিককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেফতার ৫ - বাংলা টাইমস
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

প্রেমিককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়, তারপর প্রণয় এরপর প্রেমিককে অপহরণ করে মুক্তিপণ দাবী। এমন ঘটনায় ভিকটিম উদ্ধারসহ পাঁচজন অপহরণকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) এর নিউমার্কেট থানা পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো মো-এরফান, রাকিব হোসেন, মো. নাদিম, আইরিন আক্তার দৃষ্টি ও তার স্বামী মো. আকাশ ওরফে পিচ্চি আকাশ।

 

নিউমার্কেট থানার অফিসার ইনচার্জ স.ম. কাইয়ুম জানান, অপহৃত ভিকটিমের সাথে গ্রেফতারকৃত আইরিন আক্তার দৃষ্টির সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। তারপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই প্রেমের সূত্র ধরে গত ৩০ আগস্ট আইরিন আক্তার দৃষ্টি ভিকটিমকে ম্যাসেঞ্জারে কল করে সাভার দেখা করতে বলে।

 

ভিকটিম সেখানে গেলে আগে থেকেই থাকা এরফান, রাকিব, নাদিম, আইরিন আক্তার দৃষ্টি ও তার স্বামী আকাশ ভিকটিমকে অপহরণ করে গাজীপুরে নিয়ে যায়। এরপর তারা ভিকটিমের পিতার নাম্বারে দুইলক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। না পেলে হত্যারও হুমকি দেয়া হয়। এ ঘটনায় ১ সেপ্টেম্বর দুপুরে নিউমার্কেট থানায় একটি মামলা রুজু হয়।

 

অফিসার ইনচার্জ বলেন, ঘটনাটি যেহেতু অপহরণের পর মুক্তিপণ আদায়ের এবং মুক্তিপণ না পেলে ভিকটিমের জীবন হানির শঙ্কা রয়েছে। সেজন্য ঘটনাটি পুলিশের দৃষ্টিগোচর হওয়ার পরপরই রমনা বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের নির্দেশনায় বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে মামলা রুজুর দিনেই ১ সেপ্টেম্বর পৌনে ২টার দিকে গাজীপুরের কালিয়াকৈর এর হাবিবপুর থেকে ভিকটিমকে সম্পূর্ন সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় তিনজন অপহরণকারী এরফান, রাকিব, নাদিমকে। গ্রেফতারকৃতদের নিকট থেকে উদ্ধার করা হয় চাঁদাদাবী করা দুটি মোবাইল ও সিম।

 

গ্রেফতারকৃত তিনজনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। তাদের দেয়া তথ্য মতে শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টায় সাভারের বিরুলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয় আইরিন আক্তার দৃষ্টি ও তার স্বামী মো. আকাশ ওরফে পিচ্চি আকাশকে জানান ওসি নিউমার্কেট থানা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট