1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
এলোপাতাড়ি গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই, গুলিবিদ্ধ পথচারী - বাংলা টাইমস
বুধবার, ২২ মার্চ ২০২৩, ১০:০৩ পূর্বাহ্ন

এলোপাতাড়ি গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই, গুলিবিদ্ধ পথচারী

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড়ে এলোপাতাড়ি গুলি করে এক ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

 

এসময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে মোঃ নাঈম (২৮) নামে এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২ টার সময় সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে ফিলিংস্টেশনের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মশিউর রহমান পিপিএম।

 

তিনি জানান, দুপুর ২ টার সময় ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাতো ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ২৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আড়াইহাজার ফিরছিলেন। তারা সানারপাড় আসলে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তাদের কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 

তিনি আরও জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনাস্থলে থাকা এক প্রত্যক্ষদর্শী জানান, ঘটনার আগে একই স্থানে একটি মোটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি প্রাইভেট কার। আমরা সেই প্রাইভেটকারকে ধরার জন্য দাওয়া করি। ঠিক তখনই রাস্তার উল্টো পাশে পিডিকে ফিলিং স্টেশনের সামনে দুটি মোটরসাইকেলে করে চার জন এসে এলোপাতাড়ি গুলি শুরু করে। তখন আতংকে সবাই এদিক ওদিক ছোটাছুটি শুরু করেন। এসময় ছিনতাইকারীদের এলোপাতাড়ি গুলিতে এক মোটরসাইকেল আরোহী আহত হয়। পরবর্তীতে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে চিটাগাংরোডের দিকে পালিয়ে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট