1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শিক্ষার্থীদের উপবৃক্তির টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

শিক্ষার্থীদের উপবৃক্তির টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

সুজন কুমার মন্ডল, জয়পুরহাট
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাটে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপবৃক্তির টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতারক চক্রের বিরুদ্ধে । অভিভাবকদের অভিযোগ প্রাক-প্রাথমিকের প্রতিজন শিক্ষার্থী ১৪৫০ও অন্য শ্রেনীর শিক্ষাথীদের ১৯০০টাকা পাওয়ার কথা ।

 

তবে মোবাইল ব্যাংকিং ব্যবস্থায় নগদ আ্যপসে টাকা আসার পর মোবাইল আকাউন্ড থেকে টাকা তুলে নি্েচ্ছ ডিজিটাল প্রতারক চক্র। বিদ্যালয় কতৃপক্ষ বলছেন এরই মধ্যেই এ বিষয়টি উর্দ্ধতন মহলে জানানো হয়েছে । সারা দেশের মত জয়পুরহাটে ও প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃক্তির টাকা নগদ আ্যপসে মাধ্যমে দেওয়া হয় অভিভাবকদের ফোনে । প্রার্ক- প্রাথমিক শিক্ষার্থীকে ১৪৫০ও অন্য ১৯০০টাকা দিচ্ছে শিক্ষা অধিদপ্তর ।

 

অভিভাবকদের অভিযোগ ফোনে নগদ আ্যপসের টাকা আসার পর অভিভাবদের মোবাইল একাউন্ড থেকে টাকা তুলে নিচ্ছে ডিজিটাল প্রতারক চক্র । পরে শিক্ষার্থীদের টাকা তুলে নিয়ে প্রতারককেরা মুঠোফান নম্বর বন্ধ করে দেয় । এমন প্রতারণান হয়ে উপবৃক্তির টাকা থেকে বঞ্চিত হয়েছে কয়েকশো শিক্ষাথী ।

 

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসে এ পর্যন্ত ১৩৯জন অভিভাবক লিখিত করলে ও মেলেনি কোন সমাধান । প্রতারণা বন্ধে নিজস্ব ব্যাংকিং ব্যবস্থা চালুর পরামর্শ শিক্ষকেরা ।প্রতারণার কথা স্বীকার করে নির্দেশনা মোতাবেক ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্ত এস এম তৌফিকুজ্জান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট