1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ভারতে পাচারের সময় ৩১টি পাসপোটসহ আটক ৩ - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

ভারতে পাচারের সময় ৩১টি পাসপোটসহ আটক ৩

এনামুল হক, বেনাপোল
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

যশোরের বেনাপোল দিয়ে ভারতে পাচারের সময় ৩১টি বাংলাদেশী পাসপোর্টসহ তিন পাচারকারীকে আটক করেছে ৪৯ আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকালে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটক আসামীরা হলেন, শার্শা থানার বাগআঁচড়া ইউনিয়নের বাগুড়ী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে শাওন হোসেন জীবন(৩০),বাগআঁচড়া গ্রামের আঃ রহিমের ছেলে আনিছুর রহমান(৪১)এবং ঝিকরগাছা থানার শংকরপুর গ্রামের ফাজের আলীর ছেলে আঃ সায়েদ তুষার(৪১)।

 

আইসিপি ক্যাম্প থেকে জানান ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক এর কাছে গোপন একটি সংবাদ আসে বাংলাদেশ থেকে বিপুল পরিমান পাসপোর্ট নিয়ে একটি পাচারকারী চক্র ভারতে যাবে।এমন সংবাদে ভিত্তিতে কোম্পানি কমান্ডার সুবেদার আশরাফ হোসেন একটি টহল দল নিয়ে প্যাসেঞ্জার টার্মিনালের সামনে অবস্থান নেন ।

 

বিকাল ৫টার দিকে তিনজন লোককে পিঠে ব্যাগ নিয়ে প্যাসেঞ্জার টার্মিনালের সামনে ঘুরাঘুরি করতে দেখে তাদের উপর সন্দেহ হলে ক্যাম্পে নিয়ে তাদের ব্যাগ তল্লাশি করে শাওন হোসেন জীবন এর ব্যাগ থেকে ৭টি পাসপোর্ট, আঃ সায়েদ তুষার এর ব্যাগ থেকে ১৩টি পাসপোর্ট এবং আনিছুর রহমানের ব্যাগ থেকে ১১টি পাসপোর্ট উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে সুবেদার আশরাফ হোসেন জানান আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট