1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
১৪ কেজি গাঁজাসহ চার মাদককারবারী গ্রেফতার - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

১৪ কেজি গাঁজাসহ চার মাদককারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ চার মাদককারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ।

 

গ্রেফতারকৃতরা হলো- মোছা: আমেনা, মোঃ মাইন উদ্দিন, মোঃ খায়রুল ইসলাম ও আব্দুল আল মামুন ওরফে বিলাস।

 

বুধবার (১ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার আজমেরী মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল টিম।

 

গোয়েন্দা উত্তরা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ৪৭নং আজমেরী মোড় ভূমি রেকর্ড প্রেস, নিলয় স্টাফ কোয়ার্টারের সামনে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এই তথ্যের ভিত্তিতে বুধবার বিকাল ৫টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে আমেনা, মাইনউদ্দিন, খায়রুল ও বিলাসকে গাঁজাসহ গ্রেফতার করা হয়।

 

তিনি বলেন, গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে গাঁজা সংগ্রহ করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন যায়গায় বিক্রয় করতো।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা রুজু হয়েছে মর্মে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম এর নির্দেশনায় এবং অতিঃ উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্ত্বাবধানে অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী এর নের্তৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট