1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রোনালদোর গড়া জোড়া গোলে পর্তুগালের জয় - বাংলা টাইমস
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৪ অপরাহ্ন

রোনালদোর গড়া জোড়া গোলে পর্তুগালের জয়

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

রোনালদোর নতুন ইতিহাস গড়া জোড়া গোলে জয় পেয়েছে পর্তুগাল। বিশ্বকাপ বাছাইয়ের রোমাঞ্চকর লড়াইয়ে রিপাবলিক অব আয়ারল্যান্ডকে ২-১ হারিয়েছে সিআর সেভেনের দল। এদিবে রাতের অন্যম্যাচে আজারবাইজানকে ২-১ গোলে হারিয়েছে লুক্সেমবার্গ।

 

ক্রিস্টিয়ানো রোনালদো, দ্যা রেকর্ড বয়। আসলেন, দেখলেন, জয় করলেন, রেকর্ড গড়লেন। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ফুটবল ইতিহাসে সবাইকে ছাড়িয়ে সর্বোচ্চ গোল দাতার খেতাবটি নিজের করে নিলেন ৩৮ বছর বয়সী এই ফুটবলার। রিপাবলিক অব আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে করলেন জোড়া গোল। ইরানের কিংবদন্তি ফুটবলার দাইয়ের ১০৯ গোলের রেকর্ড আাগেই স্পর্শ করা পাঁচবারের বর্ষসেরা ফুটবলার দেশের হয়ে সংখ্যার হিসেবে করলেন ১১১ নম্বর গোল এই ম্যাচে।

 

যদিও ম্যাচের শুরুটা ঠিক এতটা মধুর ছিলোনা পর্তুগীজদের জন্য। ম্যাচ শুরুর ১৫ মিনিটে পেনাল্টি থেকে গোল পেতে পারতেন রোনালদো। তবে জাতীয় দলের হয়ে সবশেষ সাত পেনাল্টি শটে এই প্রথম ব্যর্থ হলেন রোনালদো।

 

প্রথমার্ধে পিছিয়ে পড়া স্বাগতিকরা চেস্টার কোনো ত্রুটি করেনি। তকে ভাগ্য হয়নি সহায়। দ্বিতীয়ার্ধে বার বার চেষ্টা করেও ব্যর্থ হচ্ছিলেন ব্রুনো ফার্নান্দিসরা। ফলে হারের শঙ্কাও দেখা দিয়েছিল পর্তুগালের।

 

তবে ম্যাচের ৮৯তম মিনিটে হেডে গোল করে সেই শঙ্কা দূর করেন রোনালদো।

 

আর ম্যাচের যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে নিজের জোড়া গোলে দলের জয় নিশ্চিত করেন তিনি। শেষ গোলটিও তার মাথা ছুঁয়ে জালে জড়ায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট