1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
যুবলীগ সভাপতিকে গণধোলাই! - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

যুবলীগ সভাপতিকে গণধোলাই!

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি নাসির উদ্দিন পালোয়ান গণধোলইয়ের শিকার হয়েছেন। এরই মধ্যে তার মারধরের ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ভাইস চেয়ারম্যান। ৬ সেকেন্ড করে পৃথক দুটি ভাইরাল হওয়া ভিডিওর একটিতে ভাইস চেয়ারম্যানকে উদ্দেশ করে বলতে শোনা যায়- তুই আমার কলিজার গায়ে হাত দিয়েছস। ওরে (ভাইস চেয়ারম্যানকে) পিডা।

 

বুধবার (১ সেপ্টেম্বর) বিকালে ঢাকার মোহাম্মদপুরের বাবর রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ভাইস চেয়ারম্যানের অনুসারীরা বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় দশমিনায় বিক্ষোভ করেন।

 

ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান বলেন, আমি কয়েকদিন ধরে ঢাকায় অবস্থান করছি। কিন্তু ঘটনার দিন বুধবার বিকালে ঢাকার মোহাম্মদপুরের বাবর রোডে জাফর নামে সাবেক এক ছাত্রলীগ নেতার সঙ্গে দেখা করতে যায়। সেখানে গিয়ে আমি একটি দোকানে চায়ের অর্ডার করে ওই ছাত্রলীগ নেতার জন্য অপেক্ষা করছিলাম।

 

সে সময় কিছু বুঝে ওঠার আগেই আমার ওপর হামলা চালায় এবং একজন হামলার ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

 

দশমিনা থানার ওসি মো. জসিম জানান, ভাইস চেয়ারম্যানের ওপর হামলার কথা শুনেছি। তিনি ঢাকায় হামলার শিকার হয়েছেন। তাই তাকে ঢাকা থেকেই আইনি সহায়তা নিতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট